বাবার বয়সী সালমান খানকে বিয়ের জন্য পাগল হলেন সেক্সি ঊর্বশী – Sexy Urvashi to Marry Salman Khan

কথা বলব দুই নায়ক নায়িকার। একদিকে যেমন রয়েছেন বলিউডের এলিজেবল ব্যাচেলর, সালমান খান তেমন অন্যদিকে রয়েছেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। পঞ্চাশোর্ধ বয়সেও যেভাবে নিজের গ্ল্যামার ধরে রেখেছেন ভাইজান, তাতে এখনো যেকোনো নারীদের মন জয় করতে পারেন তিনি অনায়াসে। অন্যদিকে প্রথম শারীরিক নায়িকাদের মধ্যে ঊর্বশী রাউতেলা নাম উচ্চারণ করা না হলেও তিনি সম্ভবত প্রথম কোন বলিউডের অভিনেত্রী যিনি দুবাই তে গিয়ে ফ্যাশন শো স্টপার হয়েছিলেন। (Bollywood Xossip : Beautiful Sexy Urvashi Rautela wishes to marry Salman Khan)

সালমান খানের প্রতি যে বহু নায়িকার দুর্বল স্থান ছিল তা আমরা সকলেই জানি। অনেকেই ভাইজান কে বিয়ে করার জন্য আকুল হয়ে গিয়েছিলেন। তবে দুর্ভাগ্যবশত ভাইজান যাদের মন দিয়েছিলেন, তাদের সঙ্গে অদূর ভবিষ্যতে মনোমালিন্য হয়ে যায় তার। কোন সম্পর্কই বেশিদিন টেকাতে পারেননি তিনি।

তবে সম্প্রতি সালমান খানের প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করলেন ঊর্বশী রাউতেলা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে, তিনি সালমান খানের অন্ধ ভক্ত। শুধু ভক্ত বললে ভুল বলা হবে, তিনি যদি এখনো সুযোগ পান, সালমান খানকে বিয়ে করার জন্য সব সময় রাজি।

তিনি এও জানিয়েছেন যে,তিনি মনে করেন সালমানকে বিয়ে করতে চান না এমন কোনো মানুষ নেই। তবে দুর্ভাগ্যবশত ঊর্বশী রাউতেলা কে ভালোবাসেন না সালমান খান। তিনি আপাতত সম্পর্কে জড়িয়ে রয়েছে ইউলিয়া ভান্তুরের সঙ্গে।

Beautiful Urvashi Rautela wishes to marry Salman Khan
বাবার বয়সী সালমান খানকে বিয়ের জন্য পাগল হলেন সেক্সি ঊর্বশী – Sexy Urvashi to Marry Salman Khan