আগামী বছর আসতে চলেছে রামগোপাল ভার্মার টুয়েল্ভ ও ক্লক, মুখ্য চরিত্রে রয়েছেন মিঠুন চক্রবর্তী

চলতি বছরে যেখানে একের পর এক অঘটন ঘটে চলেছে, সেখানে মিঠুন চক্রবর্তীর অসুস্থতার খবর পেয়ে সকলেই একটু চিন্তিত হয়ে পড়েছিলেন। যেহেতু তিনি আগে থেকেই অসুস্থ ছিলেন, তাই নতুন করে উদ্বেগ বেড়েছিল। তবে আপাতত তিনি অনেকটাই সুস্থ রয়েছেন। খাবারে বিষ ক্রিয়া হবার ফলে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। (Bollywood News : Bengal Maha Guru Mithun Chakraborty Dada to star on Ramgopal Verma directed horror movie 12 o Clock)

এসব কিছুর মাঝখানে আরও একটি নতুন খবর প্রকাশ্যে এল। যা শুনে সকলেই খুবই খুশি হয়েছেন। পরিচালক রামগোপাল ভার্মা সঙ্গে কাজ করতে চলেছেন মিঠুন চক্রবর্তী। টুয়েল্ভ ও ক্লক নামে একটি ভৌতিক ঘরানার ছবিতে অভিনয় করেছেন তিনি। একেবারে অন্য ধাঁচের সিনেমা এটি। শব্দ টুইটারে ছবিটির প্রথম লুক এবং মুক্তির দিন প্রকাশ করলেন রামগোপাল ভার্মা।

এ সিনেমাটি আমরা আগামী বছর গোড়ার দিকেই দেখতে পাবো প্রেক্ষাপটেই। সিনেমাটি পুরোটাই সাইকলজিক্যাল হরর। অনেকদিন বাদে এরকম একটি সুন্দর সিনেমা দেখতে পাবো আমরা। চিরাচরিত সিনেমা থেকে যে আলাদা সিনেমা তৈরি করেন রামগোপাল ভার্মা তো আমরা সকলেই জানি। এখানে মিঠুন চক্রবর্তীকে দেখা যাবে একজন মনোবিদদের চরিত্রে। মানবচরিত্রের ভিতরে ঢুকে থাকা বিভিন্ন ভূতের গল্প বলবে এই সিনেমাটি। (Upcoming Bollywood movie 12 o’clock release date : 8 January, 2021)

পরিচালক সিনেমার প্রথম লুক প্রকাশ্যে আনার পর বলেছেন যে, আমি সবসময় বিশ্বাস করেছি যে, আমাদের মনে ভয়টা বেশি কাজ করে। যত না বাইরে জিনিস আমাদের বেশি ভয় পাওয়ায়, তার থেকে বেশি ভয় পাই আমরা আমাদের কল্পনার থেকে। যখন কল্পনার জগৎকে আমরা বেশি প্রাধান্য দিয়ে ফেলি, তখনই এই হরর জিনিসটা আমাদের বেশি করে টানে।

এই সিনেমাতে বাহুবলী খ্যাত এমএম কিরাবানি সঙ্গীত দিয়েছেন। মিঠুন চক্রবর্তীর ছাড়াও অভিনয় করেছেন মানব কৌল, আশীষ বিদ্যার্থী, আলী আসগর, দালিপ তাহিল, ফ্লোরা সাইনি, মকরণ্ড দেশপান্ডে র মতো তারকারা। আগামী বছর ৮ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

প্রসঙ্গত উল্লেখ্য,গতবছর এপ্রিল মাস থেকেই এই সিনেমার শুটিং শুরু করে দিয়েছিলেন রামগোপাল ভার্মা। প্রথমেই সিনেমার নাম তিনি রেখেছিলেন গেহের। পরে তা পাল্টে দেওয়া হয়। প্রমথ চক্রবর্তীর পরিচালনাতে এই রকমই একটি সিনেমা তৈরি হয়েছিল ১৯৫৮ খ্রিস্টাব্দে। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন গুরু দত্ত এবং ওয়াদিয়া রহমান. এবার এই সিনেমাটি মানুষকে কতটা ভয় দেখাতে পারে তা সময় বলতে পারবে।

Bengal Maha Guru Mithun Chakraborty Dada to star on Ramgopal Verma directed horror movie 12 o Clock
আগামী বছর আসতে চলেছে রামগোপাল ভার্মার টুয়েল্ভ ও ক্লক, মুখ্য চরিত্রে রয়েছেন মিঠুন চক্রবর্তী (Source : Google and @taran_adarsh on Twitter)