রাইমা সেনের বুকের ক্লিভেজ ও নাভি দেখে ঘায়েল পুরুষ জাতি -Raima Sen Cleavage Photo Bolds Out Every Men

কিছুদিন আগে ক্লিভেজ প্রদর্শনী নিয়ে মন্তব্য প্রকাশ করেছিলেন শ্রীলেখা মিত্র। এর আগেও একই রকম মন্তব্য করতে দেখা গিয়েছিল অভিনেত্রী স্বস্তিকা কে। আজকাল কোন অভিনেত্রী ক্লিভেজ দেখানো নিয়ে কোনোরকম দ্বিধাবোধ করেন না, সেটি যে অভিনয়ের একটি অঙ্গ তা আমরা সকলেই জানি। (Tollywood Xossip : Bengali actress lalana Raima Sen steals the hearts of million men even women in a black dress)

শ্রীলেখা মিত্র এবং স্বস্তিকার মতো আরও একজন নায়িকা হলেন, রাইমা সেন। মুনমুন সেনের জ্যেষ্ঠ কন্যা তিনি। সুচিত্রা সেন এর সুযোগ্যা নাতনি রাইমা সেন। তার প্রত্যেকটি সিনেমা তাকে নতুনভাবে চেনাতে সাহায্য করে। তাকে অন্যভাবে আবিষ্কার করেছিলেন ঋতুপর্ণ ঘোষ। একের পর এক ঋতুপর্ণ ঘোষের সিনেমাতে অসাধারণ অভিনয় করে তিনি টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছিলেন। তার চাহনি থেকে আরম্ভ করে তার কথা বলার ভঙ্গি সবকিছুইতেই যেন রয়েছে কিছু অসাধারনত্ব।

Bengali actress Raima Sen in a desi look
দেশি লুকে রাইমা সেন (@raimasen on Instagram)

রিয়া এবং রাইমা, দুজনেই ক্যামেরার সামনে সাহসী হতে কোন দ্বিধাবোধ করেননি। শুক্রবার হইচই প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে বহু দিনের অপেক্ষায় হ্যালো সিরিজের তৃতীয় সিরিজ। রাইমা ছাড়াও সেখানে অভিনয় করতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকার, জয় সেনগুপ্ত কে।নতুন এপিসোডে তাদের সঙ্গে যোগ দিয়েছেন সাহেব ভট্টাচার্য এবং পামেলা ভূতরিয়া। (Hoichoi upcoming web series Hello part 3 starring Raima Sen and Priyanka Sarkar)

https://www.instagram.com/p/CKS7OKalfvi/

হ্যালো সিরিজ একটি একেবারেই অন্যরকম গল্প নিয়ে তৈরি হয়েছিল। দুজন সমকামী মেয়ের গল্প নিয়ে তৈরি হয়েছিল এই সিরিজটি। এই গল্পটা তৈরি হয়েছে নন্দিতা এবং নিনা, এই দুই মেয়েকে নিয়ে। দেবলিনা, নন্দিতা কে কলেজের লাইফ থেকেই ভালোবাসে। তবে নন্দিতা এই বিষয়ে কিছু জানতো না। বৈবাহিক জীবনে সে একটুও খুশি ছিল না। তাই নিনার ডাক উপেক্ষা করতে পারেনি নন্দিতা।

Bengal actress Raima Sen and her ruposhi friend Anjali Kanakia
রূপসী বান্ধবী অঞ্জলি কানাকিয়ার সাথে বঙ্গতনয়া রাইমা সেন (@raimasen on Instagram)

শুধুমাত্র ভালোবাসা নয়, রীতিমতো ড্রামা থ্রিলার দেখতে পাওয়া গিয়েছিল এই সিরিজে। এই সিরিজ মুক্তি পাবার আগেই সকলকে আরো একবার উষ্ণ করার জন্য বোল্ড অবতারে এলেন রাইমা সেন। ঝড়ের গতিতে এই ছবিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে তা বলাই বাহুল্য।