আবার একটি শোক সংবাদ! মৃত্যু হল বিখ্যাত এক বাঙালী অভিনেত্রীর

বাংলা সিনেমার মধ্য দিয়ে ইন্ডাস্ট্রিতে প্রথম পা রাখা । শুধু বাংলা ইন্ডাস্ট্রিতে থেমে থাকা নয় একাধিক হিন্দি চলচ্চিত্রেও অভিনয় করেছিলেন তিনি। অবশেষে চলচ্চিত্র জগৎ থেকে চিরকালের মতো বিদায় নিতে হলো তাকে। গত ১০ ই অক্টোবর শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বিখ্যাত অভিনেত্রী মিষ্টি মুখোপাধ্যায় (365 Reporter Entertainment News : Bengali actress Misti Mukherjee passes away)।

মিষ্টির ক্যারিয়ার শুরু হয় বাংলা সিনেমার মধ্য দিয়ে। পরবর্তীকালে তার অভিনয়ের দক্ষতা তাকে স্থান করে দেয় বলিউড জগতেও। বলিউডের বিশেষ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন তিনি যেগুলি পরবর্তীকালে যথেষ্ট পপুলার হয়েছিল। পাশাপাশি অজস্র চলচ্চিত্রে আইটেম ডান্স করতে দেখা যায় মিষ্টিকে এছাড়াও মিউজিক ভিডিও তো আছেই।

actress misti mukherjee
বাঙালি অভিনেত্রী মিষ্টি মুখার্জি (ফটো ক্রেডিটঃ গুগোল)

ব্যাঙ্গালুরুতে থাকাকালীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। তার উল্লেখযোগ্য সিনেমা গুলির মধ্যে মে কৃষ্ণা হু, লাইফ কি তো লাগ গেই (Life Ki Toh Lag Gayi)প্রভৃতি। এছাড়াও বোল্ড মিউজিক ভিডিও এবং সিনেমার জন্য তিনি বিখ্যাত (Actress Misti acts in a bold music video and movies)। সম্প্রতি ২০১৪ সালে তার বাবা এবং দাদা নীল সিনেমা বানানোর জন্য গ্রেপ্তার হয়েছিলেন (The father and brother of actress Mishti Mukherjee is arrested for making porn video)।

বিগত বেশ কিছু মাস ধরেই হসপিটালে চিকিৎসাধীন ছিলেন এই অভিনেত্রী। জানা গিয়েছে নিজের শরীর চর্চার জন্য খুব কঠোর ভাবে ডায়েট পালন করত মিষ্টি। এই কঠিন ডায়েটিং অবশেষে তার মৃত্যুর কারণ হয়ে দাঁড়ায়। ব্যাঙ্গালোরে থাকার সময় কঠিন ডায়েট পালন করতে গিয়েই কিডনির সমস্যার কবলে পড়তে হয় তাকে, ফলে ব্যাঙ্গালোরে দীর্ঘ কয়েক মাস ধরে চিকিৎসাধীন ছিলেন তিনি। অবশেষে কিডনি বিকল হয়ে মারা যান ২ রা অক্টোবর (Misti Mukherjee passes away due to Kidney failure)। অবশেষে ব্যাঙ্গালুরুতে গত শনিবার তার পরিবার অর্থাৎ বাবা, মা এবং ভাই এর উপস্থিতিতে সম্পন্ন হয় তার শেষকৃত্য।

মিষ্টি তার কাজের কতটা দক্ষ তা প্রমাণিত হত তার অভিনীত চলচ্চিত্র গুলিতে। বাংলা এবং হিন্দি চলচ্চিত্র অত্যন্ত দক্ষতার সাথে করা তার অভিনয় একসময় বিপুলভাবে দেশবাসীর মন জয় করে। তার ঘনিষ্ঠরা জানিয়েছেন এই ক্ষত কোনদিনই পূরণ হবে না, পাশাপাশি তাঁর আত্মার শান্তি কামনা করেছেন।