বাংলাদেশের ইতিহাসে রেকর্ড গড়লো নতুন একটি নাটক, এক মিলিওন ভিউজ

বাংলাদেশের তথা পশ্চিমবাংলার মানুষের কাছে মেহজাবিন এবং অপূর্ব খুবই পরিচিত একটি নাম। তাদের নাটকের বিভিন্ন দৃশ্য আমরা মাঝে মাঝেই ফেসবুকে দেখতে পাই। বাংলা নাটকের ক্ষেত্রে তাদের জুটি জনপ্রিয়তার শীর্ষে ইতিমধ্যেই পৌঁছেছে। একের পর এক দুর্দান্ত নাটক তারা উপহার দিয়ে যাচ্ছেন দর্শকদের। (Bengali drama starring Ziaul Faruq Apurba and Mehazabien Chowdhury, Mr and Ms Chapabaz creates a history in Bangladesh)

সম্প্রতি তাদের নাটক, মিস্টার এন্ড মিসেস চাপাবাজ, বাংলাদেশের ইতিহাসে রেকর্ড তৈরি করে দিল। গত ৫ ই আগস্ট এই নাটকটি ইউটিউবে মুক্তি পেয়েছিল। এরপর ২৯ আগস্ট নাগাদ এই নাটকটি দেখে ফেলেছিলেন ৫০ লাখ মানুষ। আর ১৯ শে অক্টোবর পর্যন্ত দর্শকে সংখ্যা বেড়ে দাঁড়িয়েছিল ১০,০৩৯,৫৩১। এটি বাংলাদেশের ইতিহাসে এই প্রথম ঘটনা।

https://www.youtube.com/watch?v=G_UPlxMKguo

রাজিব আহমেদ এর চিত্রনাট্য এবং রুবেল হাসানের পরিচালনায় এই নাটক শুরু হয়েছিল। এই নাটকের শুটিং চলাকালীন অপূর্ব বলেছিলেন যে, এই নাটক কে নিয়ে তিনি খুবই প্রত্যাশা করেন। তিনি সে সময় বলেছিলেন,”এমন চরিত্র সচরাচর আমার কাছে আসে না, বা বলা ভাল এমন চরিত্রে আমি অভিনয় করি না। কিন্তু এবার করলাম। চারিপাশের গুমোট পরিস্থিতিতে আমরা হাসতে ভুলে গেছি। কবে সবকিছু ঠিক হয়ে যাবে তাও জানিনা। আমরা নিজেরাও প্রচন্ড আতঙ্ক নিয়ে শুটিং করেছি। কিন্তু চরিত্রটা এতটাই মজার ছিল যে, শুটিং করার সময় খুব আনন্দ হয়েছে আমাদের”। (Mr. and Ms. Chababaz is written by Rajiv Ahmed and directed by Rubel Hasan)

ziaul faruq apurba with mehazabien in a drama
একটি রোমান্টিক দৃশ্যে অপূর্ব এবং মেহজাবিন (ফটো ক্রেডিট: সিডি চয়েজ ড্রামা অফিশিয়াল ইউটিউব চ্যানেল)

গতকাল মেহজাবিন তার টুইটার হ্যান্ডেলে জানিয়েছিলেন,”মাত্র ৭৩ দিনে এই নাটকটি ১০ মিলিয়ন ভিউজ অতিক্রম করেছে। এটি বাংলাদেশের ইউটিউব ইতিহাসে দ্বিতীয় বৃহত্তম ঘটনা। এর আগে ইউটিউব ইতিহাসে এমন সাফল্য পেয়েছিল বড় ছেলে নামক এক নাটক। (This is the second biggest event in the history of YouTube in Bangladesh.)