নতুন লুক নিয়ে আসতে চলেছেন মহাগুরু মিঠুন দা

বহুদিনের বিরতির পর আবারও শুটিং ফ্লোরে ফিরে এলেন মিঠুন চক্রবর্তী। আবার মহাগুরু ফিরে এলেন কলকাতাতে। বাংলা টেলিভিশন কে আরো একবার অনেক কিছু উপহার দিতে আসছেন মিঠুন চক্রবর্তী। বাংলার রাজনীতি থেকে তিনি শতহস্ত দূরে থাকেন। মিডিয়াতেও কেমন ভাবে দেখা যায় না তাকে। এমনকি কোন মোবাইল ফোন ব্যবহার করেন না তিনি। তবে বাংলা non-fiction এ কাজ করতে কখনো তিনি আপত্তি করেননি। ডিসেম্বরে আসতে চলেছে ডান্স ডান্স জুনিয়র, শো এর সিজেন টু। প্রমো শুট করার জন্য কলকাতাতে ফিরে এলেন সকলের প্রিয় মিঠুনদা। (Tollywood Xossip : Bengali Mahaguru Mithun Chakraborty Da will show up in a new look. We can see him on Dance Dance Junior season two)

এই নাচের ননফিকশন এর প্রথম সিজনে ছিলেন তিনি।তবে দ্বিতীয় সেশনে মিঠুন দা কে দেখতে পাওয়া যাবে কিনা তা বিষয়ে যথেষ্ট সন্দেহ ছিল। কারণ একদিকে মহামারী অন্যদিকে মিঠুনদা র অসুস্থ শরীর, সব মিলিয়ে তিনি যে শুটিং ফ্লোর থেকে দূরে থাকবেন তা বলাই বাহুল্য। এছাড়া এ বছর পিতৃবিয়োগে হয়েছে তার। সব মিলিয়ে তার অনুপস্থিতি বেশি কাম্য ছিল। তবে অবশেষে মিঠুন চক্রবর্তী কে রাজি করিয়ে এক প্রকার সকলকে অবাক করে দিয়েছে বাংলা চ্যানেল।

কলকাতাতে এসে আগে মানস মুকুল পালের সঙ্গে যোগাযোগ করেছিলেন মিঠুন চক্রবর্তী। তিনি কথা দিয়েছিলেন যে, কলকাতাতে ফিরে এলে তিনি আগে বাংলা ছবিতে অভিনয় করবেন। তবে বাংলার non-fiction থাকছেন মিঠুন চক্রবর্তী। তবে চমকের এটাই শেষ নয়। এবার মিঠুন চক্রবর্তীর সঙ্গে দেখা যাবে সংসদ এবং অভিনেতা দেব কেও। তিনি থাকবেন বিচারকের আসনে। তার পাশাপাশি দেখা যাবে মনামি ঘোষ কে।

মিঠুন চক্রবর্তী কে নিয়ে ঘটকপুকুর এর এক স্টুডিওতে শুরু হল প্রমো শুট। কিন্তু মিঠুন চক্রবর্তীর বিষয়ে কাউকে কিছু বলার অনুমতি দেওয়া হয়নি। তিনি কখন এলেন কি খেলেন, সবকিছু বলা বারণ। যে চ্যানেলের জন্য ননফিকশন করছেন মিঠুন চক্রবর্তী, বেশ কিছু বছর আগে তার বিরোধী চ্যানেলের জন্য মিঠুনের নাচের ননফিকশন ছিল সুপারহিট। একটি সিজনে মিঠুনের জায়গায় নিয়ে আসা হয় দেব কে। এই ঘটনাটি খুবই বিরক্ত প্রকাশ করেছিলেন মিঠুন চক্রবর্তী। দেবের তখন কিছু করার ছিল না। তিনি চ্যানেলের প্রস্তাব ততদিনে গ্রহণ করে নিয়েছেন। মিঠুনের বিরোধিতা করার কোনো লক্ষ্য ছিল না তার। সেই সব এখন অতীত।

প্রসঙ্গত উল্লেখ্য, হিরোগিরি সিনেমায় দেব আর মিঠুন একসাথে কাজ করেছিলেন। আজো তাদের মধ্যে ভালোবাসা অটুট। (Dev and Mithun works together in Herogiri movie)

Bengali Mahaguru Mithun Da will show up in a new look
নতুন লুক নিয়ে আসতে চলেছেন মহাগুরু মিঠুন দা (Credit : Facebook)