নিজের মেয়ের সঙ্গে ছবি পোস্ট করলেন বিবাহ অভিযানের স্বাতী সোহিনী সরকার – Bibaho Obhijaan Swati Sohini Sarkar Photo with Her Daughter

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী এবং মিষ্টি নায়িকা হলেন সোহিনী সরকার। তার গলার স্বর থেকে শুরু করে তার মুখের হাসি, সবকিছুতেই যেন ছিল একটি নিজস্ব তা। প্রথম দর্শনেই যে কোন পুরুষ প্রেমে পড়ে যেতে পাড়ে, এমন একটি মেয়ে হলেন সোহিনী। ইতিমধ্যেই বহু ধারাবাহিক এবং সিনেমাতে অভিনয় করেছেন তিনি। বেশ কয়েকটি ওয়েব সিরিজ করতে দেখা গেছে তাকে। (Tollywood Xossip : Bibaho Obhijaan movie actress misti nayika Swati Sohini Sarkar shares her daughter photo on Instagram )

প্রত্যেকটি ওয়েব সিরিজে অন্যরকম অভিনয় করে সকলের মনে জায়গা করেছেন এই অভিনেত্রী। এছাড়াও তার ব্যক্তিত্ব সকলেই মুগ্ধ করে। তিনি বিবাহ অভিযান একেবারে অনবদ্য অভিনয় করে সকলকে মুগ্ধ করে দিয়েছিলেন। বর্তমানে তিনি অভিনয় করছেন ইন্দ্রদীপ দাসগুপ্ত পরিচালিত আগন্তুক সিনেমা তে। (Sohini Sarkar Upcoming Movie : Agantuk Bangla movie directed by Indraadip Dasgupta)

সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ থাকতে পছন্দ করেন এই অভিনেত্রী। মাঝে মাঝেই তার মিষ্টি ছবি দেখতে পান তার ভক্তরা। কখনো গাছের তলায় ছবি তুলছেন কখনো আবার ছাদের উপরে। বেশিরভাগ সময় বাড়িতে থাকতেই পছন্দ করেন সোহিনী। তেমনই একটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী।

https://www.instagram.com/p/CKhB5p-MrEZ/

সারাদিনের ব্যস্ততার পর বাড়ি ফিরে একমাত্র পোষা বিড়ালের সঙ্গে কিছুটা সময় কাটানোর ছবি দিতে দেখা গেল তাকে। ক্যাপশনে ও সকলকে জানিয়েছেন সে কথা। নিজেকে মা এবং বিড়ালকে মেয়ে বলে পরিচয় দিয়েছেন তিনি।

সারাদিনের ব্যস্ততার পর বাড়ি ফিরে তাকে আদর করেই সময় কেটে যায় তার। তবে আপাতত নিজের বিয়ে নিয়ে কোনো রকম চিন্তাভাবনা করছেন না তিনি। নিজের ক্যারিয়ার এবং কাজ কর্মের প্রতি ফোকাস করার সময় এখন, এমনটাই ধারণা সোহিনী সরকারের।