Bigg Boss 14 : সেক্সি রাখি সাওয়ান্তের বেড পরিষ্কার করলেন ভাইজান সালমান খান

প্রত্যেক বছর বিগ বসের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন সকলে। বিগ বসের মতো বিতর্কিত জনপ্রিয় টেলিভিশন আর আছে বলে মনে করে না মানুষ।তাই সারাদিনের ব্যস্ততার মধ্যে একবার হলেও বিগ বসের জন্য টিভির সামনে বসে পড়ে বহু মানুষ। চলতি বছরে বিগ বস আমাদের একের পর এক চমক দিয়ে চলেছে। কিছুদিন আগে বিগবসে প্রবেশ করেছেন রাখি সাওয়ান্ত। (Bollywood Xossip : BIgg Boss 14 Bhaijan Salman Khan cleans the bed of diva Rakhi Sawant)

রাখি সাওয়ান্ত মানেই যে ইন্টারটেইনমেন্ট, তা আমাদের সকলের জানা। তাই বিগবসের মঞ্চে রাখি থাকবে আর এন্টারটেইনমেন্ট হবে না তা কি কখনো হয়?এবার রাখি সঙ্গে তাল মিলিয়ে আরো একজন প্রতিযোগী রয়েছে সেখানে, তিনি হলেন নিককি তম্বলি।

রাখি এবং নিকির মধ্যে কোনো না কোনো বিষয় নিয়ে ঝগড়া বেড়েই চলেছে। কখনো রাখি চিৎকার করছে তো কখনো নিকি। এরই মধ্যে হঠাৎ করে এসে পড়লেন সালমান খান। নিকি সঙ্গে রাখির মনোমালিন্য এতটাই বেড়ে গিয়েছিল যে, সবার বিছানা গোছানোর থাকলেও রাখি সাওয়ান্তের বিছানা কিছুতেই গুছিয়ে দিচ্ছিলেন না নিক্কি। এই নিয়ে আরো একবার যখন সকলের মনে হচ্ছে যে, বড়োসড়ো বিবাদ ঘটতে চলেছে, ঠিক তখনই আবির্ভাব হয় সালমান খানের।

প্রত্যেকটি উইকেন্ডে এপিসোডের শেষে প্রতিযোগীদের সঙ্গে কথা বলেন বলিউডের ভাইজান।বছরের দ্বিতীয় সপ্তাহের শেষে সালমান খানের সঙ্গে কথা বলতে গিয়ে কোন একজন প্রতিযোগী বলেন যে, বিগ বস’-এর ঘরে এতটাই ঝগড়া বেধে গেছে যে, রাখি সাওয়ান্তের বিছানা পরিষ্কার করা হচ্ছে না। এরপর এই নিক্কি কে চালু জিজ্ঞাসা করেন যে কেন তিনি এই কাজ করছেন।

সালমান খানের উত্তরে নাকি সরাসরি বলে দেন যে যে আমি পারবো না। কিছুতেই রাখি সাওয়ান্তের বিছানা পরিস্কার করবে না একথা শুনে সালমান খান সরাসরি ঢুকে পড়েন বিগ বসের ঘরে। সেখানে মাস্ক পড়ে একাই রাখি সাওয়ান্তের বিছানা পরিস্কার করতে শুরু করে দেন। বারণ করা সত্ত্বেও সালমান খান তার কাজ করেন। এবং যাবার সময় বলেন যে, কোন কাজই ছোট নয়। এই কথা শুনে সেখানে উপস্থিত সকল প্রতিযোগীর মাথা নিচু হয়ে যায়।

BIgg Boss 14 Bhaijan Salman Khan cleans the bed of diva Rakhi Sawant
Bigg Boss 14 : সেক্সি রাখি সাওয়ান্তের বেড পরিষ্কার করলেন ভাইজান সালমান খান