Bigg Boss 14 : বিগ বসের প্রতিযোগী রাহুল বৈদ্য বিয়ের প্রস্তাব দিলেন তার প্রেমিকাকে

বিগ বস বেশ একটি জনপ্রিয় শো। অনেকেই পছন্দ করে আবার অনেকে পছন্দ করেন না বিগ বস-এর ঘরে ঝামেলার জন্য, মাঝে মাঝে ‘বিগ বস’-এর ঘরে এমন কিছু ঘটনা ঘটে থাকে, যাতে মনে হয় আরো দেখি। এই রকম একটি ঘটনা ঘটল বিগ বস ১৪ সিজিনে। (Bollywood Gossip : Bigg Boss contestant Rahul Vaidya proposes marriage to his girlfriend Disha Parmar)

বহুদিন আগে থেকেই রাহুল বৈদ্য এবং দিশা পারমার বন্ধু ছিলেন । অনেকদিন আগেই তারা জানিয়েছিলেন, দুজনে দুজনার ভালোবাসার কথা। এইবার রাহুল বৈদ্য বিগবসের ঘরে দাঁড়িয়ে কিছু অভিনব কাজ করলেন তার প্রেমিকার জন্য।

অভিনব কাজের একটি অংশ ভাগ করে নিল কালার্স টিভি দর্শকদের সাথে। দিতে চলেছে রাহুল বৈদ্য তার প্রেমিকাকে এক অভিনব ভাবে বিয়ের প্রস্তাব।

ছোট্ট অংশটিকে দেখা গেল ঘরের মধ্যে বৈদ্য একটি সাদা টি-শার্ট পড়েছে এবং সেখানে রয়েছে মেরি মি? রয়েছে দিশা পারমারের নাম।

দিশা পর্মার সকলেরই খুব চেনা কারণ তিনি স্টার প্লাস স্টার প্লাসের এক বিখ্যাত ধারাবাহিক শো ‘পেয়ার কা দর্দ হে ‘ সিরিয়ালটির প্রধান চরিত্রে ছিলেন এবং সেখানে তার নাম ছিল পাঙ্খুরি। এরপরে রাহুলের সাথে তিনি একটা মিউজিক অ্যালবাম তৈরি করেছিলেন।

কালার্স টিভি দ্বারা প্রচারিত ছোট্ট অংশটিতে দেখা গেছে যে বিগ বসের ঘরে সকলেই রয়েছে এবং সেই সময়ে রাহুল বলছে যে, আমার জীবনে একটি মানুষ আছে যাকে আমি দু বছর ধরে চিনি । এটি হলো দিশা পারমার। নিজেকে কখনো এতটা নার্ভাস মনে হয়নি, তিনি আরও বলেন যে দিশা আমি মনে করি তুমি পৃথিবীর সবচেয়ে সুন্দরী মহিলা। রাহুল হাঁটু ভাঁজ করে বসে এবং আংটি পরানোর জন্য তৈরী হয় এবং দিশাকে বলতে শোনা যায় যে, দিশা তুমি কি আমায় বিয়ে করবে? (Rahul bends his knees and gets ready to wear the ring to the finger of Disha Parmar and says-” Will you marry me ?”) (Disha, tumi ki amake bia korba)

Bigg Boss contestant Rahul Vaidya proposes marriage to his girlfriend Disha
Bigg Boss 14 : বিগ বসের প্রতিযোগী রাহুল বৈদ্য বিয়ের প্রস্তাব দিলেন তার প্রেমিকাকে (Credit : Instagram)