রাত্রিবেলায় নবমীতে দুটি ভয়ানক এক্সিডেন্ট, বাইক থেকে পড়ে গিয়ে মৃত 2

এমনিতেই এবার পুজো অত্যন্ত ছন্দবিহীনভাবে কেটেছে। তার উপরে আবার পাওয়া গেল এক ভয়ানক খবর। নবমীতে রাত্রিবেলায় দুটো ভয়ানক দুর্ঘটনা ঘটে গেল। একটি ঘটেছে বালিগঞ্জ সার্কুলার রোডের এবং অন্যটি হয়েছে সিআইটি রোডে। আর এই বাইক দুর্ঘটনা তে দুজন মৃত্যুবরণ করেছেন। (Shocking ! Bike accident in Nabami night in Ballygunge CIrcular Road and CIT Road, two dead, two injured)

পুলিশের থেকে পাওয়া তথ্য অনুসারে, প্রথমে একটি দুর্ঘটনা ঘটে বালিগঞ্জ সার্কুলার রোডে। নবমীতে রাত্রিবেলায় ঠাকুর দেখার পর বাইকে করে বাড়ি আসছিল এক তরুণ এবং তরুণী। আর তারা ভারসাম্যহীনভাবে বাইক চালাচ্ছিল। ফলে একটা সময়ে ওই বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আর দুজনেই বাইক থেকে পড়ে যান।

তথ্য অনুযায়ী, তরুণ এবং তরুণীকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। তরুণের নাম কিংশুক ভট্টাচার্য। আর আহত তরুনীর নাম মৌমিতা পাল (২৮)। এটা খুব দুর্ভাগ্যজনক যে, হাসপাতালে ডাক্তাররা কিংশুককে পরীক্ষা করার পর তাকে মৃত বলে ঘোষণা করেন। অপরদিকে তরুণী গুরুতরভাবে জখম হয়েছেন। তিনি এখন চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন হাসপাতালে। আর দুজনেই মাথায় হেলমেট পরেছিলেন বলে খবর পাওয়া গেল। (Kingshuk Bhattacharya is dead due to bike accident in Ballygunge Circular Road. 28 years old girl Moumita Paul is admitted to SSKM Hispital )

এবার চলে আসি দ্বিতীয় দুর্ঘটনার ব্যাপারে। এই অ্যাক্সিডেন্টটা হয়েছে সিআইটি রোডে। আর এখানেও বাইক দুর্ঘটনা। আর বাইক আরোহী নিয়ন্ত্রণহীন ভাবে গাড়ি চালাচ্ছিল। আর একটা সময়ে তারা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আর তারা বাইক থেকে পড়ে যায়।

ওই বাইকের চালক দেবাশীষ চট্টোপাধ্যায় এবং তার পেছনে বসা বন্ধুকে এনআরএস হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ভাগ্যজনকভাবে দেবাশীষকে এনআরএস হাসপাতালে ডাক্তাররা মৃত বলে ঘোষণা করে। অধিকন্তু এদের দুজনের কারো মাথায় হেলমেট পাওয়া যায়নি বলে পুলিশ জানিয়েছে। (Debasis Chattopadhyay is dead due to motorcycle accident in CIT Road, Kolkata)(Nabamir ratre bike durghotonay pore gia mrita dui)

bike accident in nabami night in ballygunge circular road and cit road
রাত্রিবেলায় নবমীতে দুটি ভয়ানক এক্সিডেন্ট, বাইক থেকে পড়ে গিয়ে মৃত 2