Khelna Bari Serial: ঝগড়াঝাটি করে প্রেমে পড়লেন বিশ্বজিৎ এবং আরাত্রিকা – খেলনা বাড়ি সিরিয়াল

জি বাংলায় আসতে চলেছে সম্পূর্ণ নতুন ধরনের সিরিয়াল ‘খেলনা বাড়ি।’ এই পোষ্টে আপনাদেরকে সাথে খেলনা বাড়ি সিরিয়ালে কে বা কারা অভিনয় করতে চলেছেন, গল্প, রিলিজ ডেট সমস্ত কিছু নিয়ে আলোচনা করা হবে। প্রথমেই জেনে নিন এই সিরিয়ালের গল্প। খেলনা বাড়ি সিরিয়ালের গল্পে বেশ নতুনত্ব রয়েছে। (Biswajit Ghosh and Aratrika Maity to star in Khelna Bari serial Zee Bangla)

প্রথমে দেখা যায় এক বড়লোক বাড়ির ছেলেকে তার মা বারবার বিয়ে করতে বলছে। কিন্তু ছেলে কিছুতেই রাজি হয়না। তার মাথায় সবসময় ব্যবসার প্ল্যান ঘুরতে থাকে। একটা সময়ে সে একটা জায়গায় এসে উপস্থিত হয়। আর সেই জায়গাতে একটা মেয়ে ছোট একটা দোকানে খেলনা বিক্রি করে। তো ছেলেটি ওই জায়গাটা অধিগ্রহণ করতে চায়। আর মেয়েটিকে সে প্রস্তাব দেয়। তবে মেয়েটি কোন কিছুতেই রাজি হয়না সেই প্রস্তাবে। তো বুঝতেই পারছেন দুজনের মধ্যে একটা ঝামেলার সূত্রপাত ঘটছে। তবে গল্পের খাতিরে পরবর্তীকালে এই দুজনের মধ্যে কিন্তু প্রেম হয়ে যাবে। তো এই ছিলো খেলনা বাড়ি সিরিয়ালের গল্প।

এই সিরিয়ালের নায়কের চরিত্রে রয়েছেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। তিনি ইতিপূর্বে স্টার জলসার কে আপন কে পর সিরিয়ালের ইঞ্জিনিয়ার পরমব্রত চরিত্রে অভিনয় করেন। ফিরে আসি সিরিয়ালের গল্পে। এই সিরিয়ালের খেলনা বিক্রেতা অর্থাৎ নায়িকার চরিত্রে রয়েছেন আরাত্রিকা মাইতি। তিনি মূলত সান বাংলার অগ্নিশিখা সিরিয়ালে শিখা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেন।

আপনারা বিশ্বজিৎ এবং আরাত্রিকা জুটিকে একসাথে জি বাংলার পর্দায় দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান। অপরদিকে খেলনা বাড়ি সিরিয়ালের এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সোহান বন্দোপাধ্যায়। তিনি বর্তমানে স্টার জলসার খেলাঘর সিরিয়ালে পূর্ণার বাবার চরিত্রে অভিনয় করছেন।

এখনো পর্যন্ত জানানো হয়নি এই সিরিয়ালটি কবে থেকে এবং কোন সময়ে শুরু হবে। তবে ধারণা করা যাচ্ছে যে খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই সিরিয়ালটি। আর স্বাভাবিকভাবেই জি বাংলার কোনো না কোনো সিরিয়াল বন্ধ হতে চলেছে।

ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন। To read this post in English, click here.