“মানুষের কাছে গিয়ে কাজ করতে চাই,” – ভোট প্রার্থনা যশ দাশগুপ্তের – Yash Dasgupta BJP

একুশের বিধানসভা ভোটের এক হাড্ডা হাড্ডি লড়াই দেখতে চলেছি, সমস্ত ভারতবাসী ভোটের দিনক্ষণ যতই এগিয়ে আসছে, উত্তাপ ততোই বাড়ছে। প্রতিটি প্রার্থীরাই তাদের নিজস্ব এলাকায় ভোট প্রচারে ব্যস্ত, শেষ প্রচার টুকু সেরে ফেলতে চাইছেন। প্রতিটি মানুষের কাছে পৌঁছে যেতে চাইছেন, প্রতিটি মানুষের কাছে তাদের আবেদন তুলে ধরতে চাইছেন তারা, এক কথায় বলা যায় প্রার্থীরা এখন চরম ব্যস্ততায় দিন কাটাচ্ছেন। যদিও এবছর বিধানসভা ভোটে সমস্ত দলেই তারকামেলা মেলা। (West Bengal Election 2021 : BJP candidate Yash Dasgupta prays for vote in Dankuni every home)

সিনেমা জগৎ থেকে এখন রাজনৈতিক দলের নাম লিখিয়েছেন বহু অভিনেতা-অভিনেত্রী। তাই তারই মধ্যে কেউ কেউ হয়ত হঠাতই আপনার বাড়ির দরজায় পৌঁছে যেতে পারেন,আর ভোট চাইতেই পারেন। আপনার অমূল্য ভোট তাদের কাছে খুবই মূল্যবান। তেমনই এবছর একুশের বিধানসভার ডানকুনি তে প্রার্থী হলেন বাংলা সিনেমা জগতের খুব পরিচিত অভিনেতা যশ দাশগুপ্ত। তাই ডানকুনি পুরসভার আট নম্বর ষোলো নম্বর ওয়ার্ডের বাড়ি বাড়ি ঘুরে হাতজোড় করে ভোটের প্রার্থনা করতে দেখা গেলো।

যদিও সকালে তিনি ডানকুনি স্টেশন চত্বরে এলাকার বাসিন্দাদের সঙ্গে জনসংযোগ গড়ে তোলেন এবং তার অনুরাগীদের সাথে সেলফি তোলেন এবং তাদের অটোগ্রাফও দেন।প্রথমে সকালে ডানকুনি চামুণ্ডা মন্দিরে পুজো দিয়ে তার ভোট প্রচার এর প্রস্তুতি শুরু করেন। এমনকি সেই অঞ্চলের স্থানীয় বিজেপি নেতৃত্বের সঙ্গে আলাপ-আলোচনা করেন।

এদিন তার বক্তব্যে বলেন “আমি বিনোদন জগতের লোক। এখানে রাজনীতির ময়দানে এসেছি, মানুষকে বিনোদন করা আর মানুষের পাশে থেকে কাজ করা এক জিনিস না।” এবং এছাড়াও তিনি বলেন” আমি হাসপাতাল স্কুলসহ চন্ডীতলা সামগ্রিক উন্নয়ন করতে চাই, রাজ্যের শিল্পের দরকার কাজের অভাবে যুবকরা ভিন রাজ্যে যেতে বাধ্য হচ্ছে।” তার এই সমস্ত বক্তব্যে সেখানকার মানুষেরা যথেষ্ট আশাবাদী এবং উচ্ছ্বসিত।

এরকম একজন তারকা প্রার্থীকে তারা সামনে থেকে দেখতে পাচ্ছেন এছাড়াও সেদিন একটি গুরুত্বপূর্ণ কথা তার বক্তব্যে বলেন “সবাই বলছে খেলা হবে কেউ বলছে না কাজ হবে। কোন ব্যক্তিগত কাদা ছোড়াছুড়ি না করে, মানুষের কাছে গিয়ে আমরা কি করতে পারি সেটা আপনাদের বলার চেষ্টা করছি”। এক কথায় বলা যায় ডানকুনি এলাকার মানুষজন এরকম একজন তারকা প্রার্থী কে পেয়ে খুবই উচ্ছ্বসিত এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সে ছবি প্রকাশিত হয়েছে এবং সবাই খুবই আশাবাদী, যথেষ্ট আলোড়ন সৃষ্টি করেছিল এদিন ডানকুনিতে গিয়ে।

bjp candidate yash dasgupta prays for vote in dankuni every home
“মানুষের কাছে গিয়ে কাজ করতে চাই,” – ভোট প্রার্থনা যশ দাশগুপ্তের – Yash Dasgupta BJP