ডাবের জল ও নুন-চিনি খেয়ে প্রচারে নামলেন পায়েল সরকার – Payel Sarkar BJP Candidate

এবারের বিধানসভা ভোটে আমরা প্রচুর নতুন মুখ দেখতে পাচ্ছি এবং তার মধ্যে বেশিরভাগই অভিনেতা-অভিনেত্রী আছেন, যারা সিনেমা জগৎ ছাড়াও রাজনৈতিক জগতে পা রেখেছেন। অনেকেরই প্রথম রাজনীতিতে যোগদান করা এবারে, তবু তারা হাল ছাড়তে নারাজ। জনসাধারণের সাথে থেকে পাশে থেকে কাজ করার জন্য প্রতিশ্রুতি দিচ্ছেন। মানুষের কাছে পৌঁছে গিয়ে মানুষকে বোঝানো নিজের দলের উদ্দেশ্য এবং বিরোধীদলের খুঁত গুলি মানুষের সামনে তুলে ধরা, এসমস্ত কিছুই চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। (West Bengal Assembly Election 2021 : BJP celebrity candidate Payel Sarkar is campaigning in Behala Purba, Kolkata, West Bengal)

তেমনি সদ্য বিজেপিতে যোগদান করা বেহালা পূর্ব কেন্দ্রের প্রার্থী পায়েল সরকার যিনি একজন স্বনামধন্য অভিনেত্রী হওয়ার সাথে সাথে, এবারের ভোটে তিনি একজন প্রার্থীও, তাই তিনি সকাল সকাল নিজের কেন্দ্রে ভোট প্রচারের জন্য সরাসরি মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন প্রতিদিনই, আর এই প্রচণ্ড গরমে এভাবে ভোট প্রচার করতে গেলে শরীরের খেয়াল রাখাটা অবশিক।

তাই তিনি তার শরীরের খেয়াল প্রতি সতর্কতার সাহায্যে, এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেবার সুবাদে পায়েল জানান তার এখন রেগুলার এর খাদ্য তালিকা এবং কি কি রেখেছেন তিনি তার খাবারের তালিকা ঠিক করে নিয়েছেন, কারণ এই প্রচণ্ড গরমে শরীরকে হাইড্রেট রাখতে তিনি জল এমনকি তার সাথে ডাবের জলকেও রেখেছেন নিজের খাদ্যতালিকায়।

জল মানুষের জীবনে এতটাই জরুরী এবং শরীরকে এই গরমে শরীর ডিহাইড্রেট হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে প্রচুর পরিমাণে। তাই হালকা মেকআপ, পরনের সুতির জামা এবং সাদামাটা খাবার তিনি এখন পছন্দ করছেন। যদিও তিনি সর্বভুক হওয়া সত্ত্বেও, এখন নিজের শরীরের যে বেশি খেয়াল রাখা প্রয়োজন বলে মনে করছেন তিনি। তাই মাছ-মাংস বর্জন করেছেন, এখন তার সাথে তিনি আরো জানান সকালে ব্রেকফাস্ট করে ফেলেন এবং যদি সময় না হয় তাহলে কোন নিজের দলের কর্মীর বাড়িতেই খাওয়া-দাওয়া টা সেরে নেন এবং একদম সাদামাটা খাবার যেমন ভাত ডাল তরকারি এই সমস্ত বেশি পছন্দ করছেন।

এখন তবে তার সবথেকে বেশি ফোকাস যে কাজে তা হল মানুষকে বোঝানো, মোদিজীর উদ্দেশ্য এবং তিনি কি করতে চান ভারতের জন্য এই রাজ্যের জন্য। সম্প্রতি নিজের টুইটারে টুইট করে নিজের বক্তব্য পেশ করেছেন, পায়েল সেখানে লিখেছেন যে, মোদিজীর যে সোনার বাংলা গড়ার ডাক দিয়েছেন, তিনি সেটি মানুষের কাছে পৌছে দিতে চাইছেন। বুঝিয়ে দিতে চাইছেন মানুষকে বোঝাতে চাইছেন যে, এবার পরিবর্তনেরও পরিবর্তন হওয়া দরকার, আসল পরিবর্তন। বিগত ৩৪ বছর বামফ্রন্টের এবং দশবছর তৃণমূল সরকারের আমলে এই রাজ্যে যে কি দুরবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে তার একটা পরিবর্তন হওয়া খুবই দরকার, এটি বারবার প্রচার এর মাধ্যমে বোঝাতে চাইছেন।

bjp celebrity candidate payel sarkar is campaigning in behala purba
ডাবের জল ও নুন-চিনি খেয়ে প্রচারে নামলেন পায়েল সরকার – Payel Sarkar BJP Candidate