বামাল সমেত গ্রেপ্তার বিজেপি নেত্রী পামেলা গোস্বামী, এক নজরে দেখুন তার অন্য পরিচয় – Pamela Goswami Wiki

আর কিছুদিনের মধ্যেই হতে চলেছে বিধানসভা নির্বাচন। বিজেপি এবং তৃণমূল একে অপরের সাথে লড়াই করার জন্য নেমে পড়েছেন মাঠে। তার মধ্যেই মাথাচাড়া দিয়ে উঠছে মাঝে মাঝে সিপিএম। এই লড়াইয়ের মাঝখানেই আচমকা শিরোনামে উঠে এলেন বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী। পামেলা গোস্বামী কে আমরা খুব একটা ভালো করে চিনি না। (West Bengal Election 2021 : BJP leader and model actress Pamela Goswami is arrested due to cocaine trafficking)

পামেলা গোস্বামী ২০১৯ সালে যোগ দিয়েছিলেন বিজেপিতে। ওই বছর তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়ের জনসভায় পর যে সাংবাদিক বৈঠক করেছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ,সেই সভাতে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন পামেলা গোস্বামী। পামেলার সাথেই বিজেপিতে যোগ দিয়েছিলেন টলিউডের অন্য আরেক অভিনেত্রী রিমঝিম মিত্র। তবে পামেলাকে অভিনেত্রীর পাশাপাশি মডেল হিসেবে বেশি চেনেন সকলে। (BJP Yuba Morcha GS Pamela Goswami)

ফেসবুক একাউন্টে তিনি জানিয়েছেন যে তার জন্মদিন ১৪ মে। ফেসবুক থেকে জানতে পারা গেছে যে, নামি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে পড়াশোনা করেছিলেন তিনি। বাংলা এবং হিন্দি ভাষার পাশাপাশি তিনি স্বচ্ছন্দে বলতে পারেন ফরাসি ভাষা। এই শহরের মেয়ে পামেলা বলিউডের সিনেমা দেখার পাশাপাশি হলিউডের হরর মুভি দেখতে সমানভাবে ভালোবাসেন। (Pamela Goswami age, date of birth, boyfriend, husband, movies)

বিজেপিতে যোগ দেবার আগেই বেশ কয়েক জায়গায় কর্মরত ছিলেন পামেলা। এয়ার ইন্ডিগো প্রাক্তন বিমান সেবিকা হিসেবে কাজ করেছেন তিনি। একটি বেসরকারি সংস্থায় ইন্টেরিয়ার ডিজাইনার হিসেবে ও কাজের অভিজ্ঞতা রয়েছে তার। কলকাতার পাশাপাশি দিল্লি এবং পুনেতে সমানভাবে কাজ করেছেন তিনি। বেসরকারি সংস্থায় কাজ করার পর নিজের ব্যবসা ও করেছেন তিনি। (Pamela Goswami father name, mother name, siblings, occupation)

এই শহরের একটি বেসরকারি সংস্থায় সেলস এবং মার্কেটিং বিভাগে দিরেক্টর প্রতি কিছুদিন কাজ করেছেন পামেলা। বেশ কিছুদিন অভিনয় করেছেন তিনি তবে সেই বিষয়ে বিশদে কিছু বলা নেই তার ফেসবুক প্রোফাইলে। দীর্ঘ কর্মজীবনের পর আস্তে আস্তে তিনি প্রবেশ করেছিলেন রাজনীতিতে। বিজেপির যুব মোর্চা সাধারণ সম্পাদক হিসেবে নিয়োগ দেন তিনি।

প্রথম সারির নেতাদের সঙ্গে বারবার দেখা গেছে পামেলা কে। বর্তমানে বিরাট অংকের ড্রাগ সমেত তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। পামেলা কে নিয়ে জোরদার বিতর্ক তৈরি হয়ে গেছে বিজেপির অন্দরমহলে।

bjp leader and actress pamela goswami is arrested due to cocaine trafficking
গ্রেপ্তার বিজেপি নেত্রী পামেলা গোস্বামী, এক নজরে দেখুন তার অন্য পরিচয় – Pamela Goswami Wiki