তৃণমূলের এখন মানভঞ্জন পালা চলছে, আবার বিতর্কিত মন্তব্য দিলিপের

আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে আগামী বছরের নির্বাচন। পূজা মিটে গেলেই এবার কোমর বেঁধে নেমে পড়বেন সকলে। ইতিমধ্যেই সকল রাজনৈতিক দল একে অপরের দিকে কাদা ছোড়াছুড়ি করতে ব্যস্ত হয়ে পড়েছেন। এরই মধ্যে বারবার বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এসেছেন দিলীপ ঘোষ, অনুব্রত মণ্ডল। (West Bengal Election 2020 : BJP leader Dilip Ghosh TMC Minister Subhendu Adhikari)

আবার শুভেন্দু অধিকারী প্রসঙ্গে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। কিছুদিন যাবত তৃণমূলের দলের মধ্যে বহু কর্মী যোগ দিয়েছেন বিজেপিতে। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে দিলীপ ঘোষ বলেছেন,”জঞ্জাল সরিয়ে একুশের নির্বাচনে বাংলার প্রতিষ্ঠিত হবে। হবে সুশাসন”।

পাশাপাশি তিনি আরো বলেন যে,”বিজেপি একমাত্র দল যে আগামী নির্বাচনের জন্য সম্পূর্ণ প্রস্তুত রয়েছে। বাকি দলের কর্মচারীরা নিজেদের মধ্যে কথা কাটাকাটি করতে ব্যস্ত। তৃণমূলের কথা তো বলাই যায় না। আগে তৃণমূলের ভেতরের অবস্থা কেমন ছিল জানিনা, তবে ভেতরের অবস্থা কখনই ভাল ছিলনা বলে আমি মনে করি।”

“শুধুমাত্র এখন সেটি প্রকাশ্যে এসেছে। নিজেদের মধ্যে কথা কাটাকাটি করতে ব্যস্ত হয়ে পড়েছেন তারা। যাদের নিজেদের মধ্যেই কোন একতা নেই, তাদের উপর কি করে ভরসা করে অন্যরা। এই পার্টি কখনোই চলতে পারে না”।

BJP leader Dilip Ghosh TMC Minister Subhendu Adhikari
তৃণমূলের এখন মানভঞ্জন পালা চলছে, আবার বিতর্কিত মন্তব্য দিলিপের (Credit : Facebook)