JP Nadda in Malda with Farmers : জে পি নাড্ডা পাত পেড়ে খিচুড়ি খেতে চলেছেন ২৫০০ কৃষকের সঙ্গে

Malda News : সম্প্রতি কৃষক আন্দোলন দেশজুড়ে বিস্তর প্রভাব ফেলেছে। এমত অবস্থায় বিজেপি উদ্যোগ নিয়েছে কৃষক ভাইদের সাথে সমর্থন জানানোর এবং তাদের আন্দোলন সামাল দেওয়ার। “জে পি নাড্ডা” অর্থাৎ বিজেপি দলের সর্বভারতীয় সভাপতি আগামী ৬ ফেব্রুয়ারী আসতে চলেছেন মালদাতে। এমনকি এও জানা গেছে ঐদিন নাড্ডা প্রায় আড়াই হাজার কৃষক ভাইদের সাথে একসাথে বসে খিচুড়ি খাবেন এবং তারপর বিরাট র‍্যালিতেও অংশ নেবেন তিনি। যদিও এই সমগ্র বিষয়টি ইতিমধ্যেই বেশ চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে জেলার রাজনীতিতে। তবে তৃণমূলও সম্পূর্ণরূপে প্রস্তুত বলে জানা গেছে। কৃষক ভাইদের বিজেপি যাতে গ্রাস করতে না পারে সেই দিকে নজর দিতে আগামী ১০ই ফেব্রুয়ারি মালদায় আসতে চলেছেন মুখ্যমন্ত্রী নিজে। (West Bengal Election 2021 : BJP leader J Nadda will eat khichuri with 2500 farmers in Malda)

জে পি নাড্ডা কৃষকদের সঙ্গে মিলিত হতে চলেছেন সাহাপুরে যেটি ওল্ড মালদা ব্লকের অন্তর্গত। এর ফলে শুরু হয়ে গেছে জোরদার প্রস্তুতি। প্রায় আড়াইশো স্কয়ার ফুট জায়গা ঘেরা হচ্ছে সভার জন্য। এর জন্য বেছে নেওয়া হয়েছে আমবাগান সংলগ্ন একটি জমি। এই বিস্তর জায়গার ভিতর তৈরি হচ্ছে স্টেজ এবং তার পাশাপাশি থাকছে প্রায় ২০ টি স্টল। সভাশেষে খাবার তালিকায় থাকছে খিচুড়ি, পাঁচমিশালী তরকারি এবং চাটনি। আমন্ত্রণ জানানো হয়েছে প্রায় ২৫০০ চাষীকে এবং তাদের সাথে একসাথে মাটিতে বসে খিচুড়ি খাবেন নাড্ডা। (Jagat Prasad Nadda JP Nadda will meet and eat with farmers at Sahapur, Old Malda Block, West Bengal. Menu – Khichuri, mixed curry and chutney)

এ বিষয়ে গোবিন্দ চন্দ্র মন্ডল জানিয়েছেন ঐদিন নাড্ডা জি কোন নেতা হিসাবে নয় বরং একজন সাধারন মানুষের মতোই কৃষক ভাইদের সাথে আলোচনায় বসবেন। পাশাপাশি প্রায় এক লাখ এর কাছাকাছি সমর্থক যারা আসবেন তারা যোগদান করবেন সভার পর শুরু হওয়া রোড শো তে। (J P Nadda ki khaben Malda te krishok der sathe)

অপরদিকে প্রতুত্তর এর জন্য সম্পূর্ণরূপে তৈরি জেলার তৃণমূল সভানেত্রী মৌসম নুর। তিনি তার বক্তব্যে জানিয়েছেন বিজেপি কৃষকদের যাতে কোনোভাবেই ভুল বোঝাতে না পারে তার জন্য আগামী ৬ এবং ৮ই ফেব্রুয়ারি পথে নামতে চলেছেন জয় হিন্দ বাহিনী এবং ১০ই ফেব্রুয়ারি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বয়ং আসতে চলেছেন মালদায়, যার ফলে বোঝা যাচ্ছে বিজেপির সম্মুখীন হওয়ার জন্য তৃণমূল সম্পূর্ণরূপে তৈরি। (Mr Naada will also launch Poribartan Yatra in West Bengal in Saturday. J P Nadda Khichdi feast mass feast)

আগামী মাসেই নাকি প্রধানমন্ত্রী এবং অমিত শাহ আসতে চলেছেন মালদায় এইরূপ খবর জানা গেছে। আসন্ন ভোটকে ঘিরে দুই দলের মধ্যে লড়াই বেশ হাড্ডাহাড্ডি।