মমতা বন্দোপাধ্যায়কে কৈলাস কটুক্তি করেছিল যার জবাব দিলেন নুসরত

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখা গিয়েছিল আদিবাসী গ্রামে গিয়ে রান্না করতে এবং সেই বিষয়টাকে নিয়ে এবার কটুক্তি করলেন কৈলাস বিজয়বর্গীয়। তিনি এই ঘটনাটিকে উদ্দেশ্য করে বললেন যে,” আর কিছু মাস পরে তো এই রান্নাই করতে হবে দিদিকে, সেই জন্য বোধহয় এখন থেকেই তিনি তৈরি হয়ে যাচ্ছেন”। (West Bengal Election 2021 News : BJP leader Kailash Vijayvargiya slams Mamata Banerjee and MP Nusrat Jahan gives a proper ans)

মন্তব্যটা নজরে পড়ে নুসরত জাহানের এবং তার পরেই তিনি এই রকম একটি কটূক্তির মোক্ষম জবাব দেন। রাজনৈতিক কাজের জন্যই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বীরভূমে গিয়েছিলেন এবং সেখানে প্রায় ৪ কিলোমিটার রাস্তা দিয়ে হেঁটে ছিলেন এরপর তিনি গিয়েছিলেন সোনাঝুরির গা বরাবর আদিবাসী গ্রাম বল্লভপুরে। সেখানে তিনি একটি দোকানে যান এবং সেই দোকানে গিয়ে রান্না করলেন তরকারি ।

রাস্তার একটি এরকম দোকানে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় রান্না করছেন, সেই দৃশ্য ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। তারপরেই এই ছবিকে কেন্দ্র করে যথেষ্ট ব্যঙ্গ করল কৈলাস বিজয়বর্গীয়। ট্যুইটে মুখ্যমন্ত্রীকে কটুক্তি করে বলেন,” আর কিছুমাস পরে এই কাজ করবেন তিনি, এখন থেকেই সেইজন্য শুরু করে দিয়েছেন”।

এরকম মন্তব্যের জন্য নুসরত পাল্টা উত্তর দেন এবং তিনি বলেন যে, “কৈলাস বিজয়বর্গীয় কটাক্ষটি একেবারেই লিঙ্গ বৈষম্য মূলক। বিজেপির দিনদিন নানানভাবে মহিলাদের অপমান করছে। প্রত্যেকটি মহিলা রান্না করেন এবং তারা সংসার চালায় সেই ভাবেই এই সমস্ত কথা তাদের কাছে অপমানজনক”।

নুসরত আরও বলেন,”বাংলার একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী হলেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাকে নানানভাবে অপমানের পর অপমান করে যাচ্ছেন বিজেপি-র সত্যি লজ্জাজনক ব্যাপার”।

BJP leader Kailash Vijayvargiya slams Mamata Banerjee and MP Nusrat Jahan gives a proper ans
মমতা বন্দোপাধ্যায়কে কৈলাস কটুক্তি করেছিল যার জবাব দিলেন নুসরত (Credit : Facebook)