পালানোর সময় গেপ্তার বিজেপি নেতা রাকেশ সিং – Rakesh Singh Arrested – Pamela Goswami Drug Case

খবর সূত্রে জানা গিয়েছে যে পামেলা গোস্বামী নামে এক বিজেপি নেত্রীকে রাকেশ সিং মাদক সরবরাহ করত। খবর সূত্র পাওয়া গেছে, যখন পামেলাকে পুলিশ জেরা করেছিল সেই সময় স্বীকার করে নেয় যে, রাকেশ সিং তাকে মাদকদ্রব্য দিত। তবে এই দুইজনের মধ্যে যে আরও একজন কেউ রয়েছে সেটা বিষয়ে সন্দেহ করছে পুলিশরা এবং এই বিষয়ে সন্দেহ হওয়ার জন্য তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। (West Bengal Election 2021 : BJP leader Rakesh Singh arrested due to Pamela Goswami drug case)

সূত্রে খবর পাওয়া গেছে যে, পামেলা মাদকদ্রব্য সংক্রান্ত ব্যাপারে রাকেশ সিংয়ের নাম নিয়েছেন এবং তারপরেই রাকেশ সিংকে গ্রেফতার করা হয়। নিউ আলিপুরের থানার পুলিশের রাকেশ সিংকে গ্রেপ্তার করেছেন।

একই দিনে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে কয়লা কাণ্ডের জন্য তদন্ত করতে গিয়েছিল সিবিআই এবং অন্যদিকে রাকেশ সিংয়ের সম্পর্কে নানান তদন্ত করতে নামে পুলিশ সুতরাং এই দুটি ঘটনায় একই সঙ্গে ঘটায় এই দুটি রাজনৈতিক দলকে নিয়ে সিপিআইএম বেশ কটাক্ষ করতে শুরু করেছে।

ভোটের আগে এই ধরনের ঘটনা গুলি বেশ প্রভাব ফেলতে পারে বলেই মনে করা হচ্ছে। জানা যায় যে, রাকেশ সিং যখন পালাতে যাচ্ছিলেন তখন তাকে পূর্ব বর্ধমানের গোলসি থেকে গ্রেফতার করা হয় এবং এরপরেই প্রায় টানা তিন ঘণ্টা ধরে ওয়ার্ড গঞ্জের বাড়িতে পুলিশি তল্লাশি চালাতে থাকে।

পামেলা গোস্বামী কোকেন কান্ড জনিত ঘটনার জন্য গ্রেফতার হয়েছিলেন এবং তার মুখেই শোনা গিয়েছিল বিজেপির আরেক নেতা রাকেশ সিংয়ের নাম। এবং তার পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে। জানা যায় যে, রাকেশ সিংয়ের বাড়িতে যখন পুলিশ তল্লাশি চালাতে যায় তখন দুই ছেলে ওই বাড়িতে ঢুকতে বাধা দিয়েছিল পুলিশদের। এবং তারপরেই যখন পুলিশের সাথে ওই দুটি ছেলের মধ্যে কথাকাটাকাটি হয় সেই সময় জোর করে দুই ছেলেকে পুলিশ ধরে নিয়ে যায়। (BJP leader Rakesh Sing two son name arrested also)

bjp leader rakesh singh arrested due to pamela goswami drug case
গেপ্তার বিজেপি নেতা রাকেশ সিং – Rakesh Singh Arrested – Pamela Goswami Drug Case