পামেলা কেসে রাকেশ ঘনিষ্ঠ সুইটি গ্রেপ্তার, জেলে প্রাণ সংশয় পামেলার – Pamela Goswami Cocaine Case

আরো একবার মাদক কাণ্ডে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। গতকাল রাতে মাদক কাণ্ডের সঙ্গে জড়িত থাকার কারণে আরো একজনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। অভিযুক্তের নাম অমৃতা সিং। অমৃতার বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, আমৃতা সিং ওরফে সুইটি মাদক কাণ্ডে ধৃত বিজেপি নেতা রাকেশ সিংয়ের সঙ্গে যুক্ত হয়ে মাদক কেনাবেচা করতেন। রাকেশকে সরবরাহ করতেন তিনি মাদক। (BJP leader Rakesh Singh close Sweety aka Amrita Singh arrested in Pamela Goswami drug case)

গত বৃহস্পতিবার একই কাণ্ডে অভিযুক্ত থাকার কারণে গ্রেফতার করা হয়েছে বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামী এবং তার সঙ্গী প্রবীর কুমার দে এবং তার দেহরক্ষী সোমনাথ চট্টোপাধ্যায় কে। তাদের তোলা হয় এন ডিপিএস আদালতে। তিনজনকেই আঠারোই মার্চ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। এরপর আদালত থেকে বেরোনোর সময় চাঞ্চল্যকর অভিযোগ করেন দুই অভিযুক্ত।

অভিযুক্তদের মধ্যে প্রধান অভিযুক্ত বিজেপি নেত্রী পামেলা গোস্বামী কোর্ট বেরোনোর সময় বলেন যে, রাকেশ সিং জেলের মধ্যে প্রবীর কে খুন করে দেবার চক্রান্ত করেছেন। এর প্রমাণ স্বরূপ তিনি উল্লেখ করেছেন,লালবাজারের গোয়েন্দা প্রধান কে যাবতীয় প্রমাণও তিনি দিয়েছেন ইতিমধ্যেই।

মাদক কাণ্ডে জড়িত অন্য অভিযুক্ত প্রবীর কুমার দে অভিযোগ করেন যে, বিজেপি নেতার রাকেশ সিং তাকে জেলের মধ্যে খুন করার জন্য চক্রান্ত করেছেন।যেকোনো সময় তিনি খুন হয়ে যেতে পারেন বলে আশঙ্কা প্রকাশ করেছেন।

শুক্রবার আলিপুর মহিলার সংশোধনাগারে পামেলা গোস্বামীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তার পরিবার। বাবার কাছেও নাকি নিজের জীবন সংশয়ের কথা জানান পামেলা। মেয়ের কাছে এই রকম কথা শুনে সঙ্গে সঙ্গে পামেলার পরিবারের তরফ থেকে আদালতের কাছে দ্বারস্থ হয়ে বাড়তি নিরাপত্তা চাওয়া হয়।

এই প্রসঙ্গে আলিপুর আদালতে দাঁড়িয়ে পামেলার আইনজীবীর জানিয়েছেন, জেলে পামেলার বাবা যখন দেখা করতে গিয়েছিলেন তখন তিনি জানতে পারেন যে, পামেলার জীবন সংশয় রয়েছে। প্রবীর এবং সোমনাথ ও একই অভিযোগ জানিয়েছে। তাই তিনি আদালতের কাছে আবেদন জানিয়েছেন যে, অভিযুক্তদের অন্য কোনো নিরাপদ স্থানে পাঠানো হোক এবং জেলের মধ্যে নিরাপত্তা সুনিশ্চিত করা হোক।

bjp leader rakesh singh close sweety amrita singh arrested in pamela drug case
পামেলা কেসে রাকেশ ঘনিষ্ঠ সুইটি গ্রেপ্তার, জেলে প্রাণ সংশয় পামেলার – Pamela Goswami Cocaine Case