“অভিনেত্রী সায়নী হলো বেশ্যা!” – বিজেপি নেতা সৌমিত্র খাঁ, দেখুন ভিডিও – BJP Saumitra Khan on Saayoni Ghosh – West Bengal Election 2021

অভিনেত্রী সায়নী ঘোষের পুরনো একটি পোস্টকে ঘিরে স্বাভাবিকভাবেই রাজনৈতিক মহলে তৈরি হয়েছে একটি যুদ্ধ। এক বিজেপি নেতা ও সায়নীর ওই ধরনের একটি পোস্ট শেয়ার করার জন্য পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিল সায়নী ঘোষের বিরুদ্ধে। এইরকম অবস্থাতে এরপর থেকে সায়নী ঘোষ কে নানা রকম হুমকি দেওয়া হয়, যা নিয়ে স্বভাবিকভাবেই দুই রাজনৈতিক দলের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। (West Bengal Election 2021 : BJP leader Saumitra Khan slams actress Saayoni Ghosh)

অন্যদিকে অভিনেত্রী দেবলীনা দত্ত গোমাংস তৈরি করা নিয়েও যথেষ্ট সমালোচনার মুখে পড়তে হয় তাকে। বিজেপি দেবলিনা দত্তের বিরুদ্ধেও ধর্ম ভাবাবেগে আঘাত করার জন্য সমালোচনা করেছেন। এরকমই একটি মুহূর্তে সভায় উপস্থিত হলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। সভাটি ছিল পূর্ব বর্ধমানে। সভাতে দাঁড়িয়েই সৌমিত্র খাঁ সায়নী ঘোষকে উদ্দেশ্য করে এমন একটি মন্তব্য করলেন যাকে ঘিরে এখন সোশ্যাল মিডিয়া উত্তাল। তিনি মন্তব্য করে বলেন যে,” শিবলিঙ্গ কে অপমান করে এবং মা মনসা কে অপমান করে তারা হলো যৌনকর্মী”। (Debleena Dutt Mukherjee Beef controversy)

https://www.facebook.com/watch/?v=218151463306217

সায়নী ঘোষ এবং দেবলীনা দত্ত এর পাশাপাশি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে এক হাত দিলেন সাংসদ সৌমিত্র খাঁ। তিনি মমতা বন্দ্যোপাধ্যায় কে উদ্দেশ্য করে বলেন যে,” চলচ্চিত্র জগতের সমস্ত অভিনেতা অভিনেত্রীরা যারা খালি শুধুমাত্র দক্ষিণ কলকাতায় থেকে মমতা বন্দ্যোপাধ্যায় থেকে প্রত্যেক মাসে ২ লক্ষ টাকা করে সেলারি নেয় এবং বলে বোয়াইচণডী কালী মন্দিরে শিব মন্দিরে যে সমস্ত শিবলিঙ্গ গুলো আছে ওগুলোতে কন্ডোম পরিয়ে পুজো করা হবে”।

“তাদের জবাব দিতে হবে, নয়তো একটা মন্দিরও কোথাও দেখতে পাওয়া যাবে না এবং মমতা বন্দ্যোপাধ্যায় সব্বাইকে ঘাড় ধরে ধরে বের করে দেবে”। সায়নী ঘোষ কে উদ্দেশ্য করে এমন মন্তব্য করে বলেন যে, “এই ধরনের কথা তোমরা মুখ দিয়ে বলছো, অন্যদিকে ধর্ম তলায় বসে থেকে থেকে নানা কথাই বলছ”।

দেবলিনা দত্তের মন্তব্যকে উদ্দেশ্য করে সৌমিত্র খাঁ বলেন যে,” তৃণমূলের চাকরে সব পরিণত হয়েছে এবং তাদের মতই সবাই কথা বলছে। দুর্গাপূজার অষ্টমীর দিন নাকি গরুর মাংস করে খাওয়াবে অভিনেতা-অভিনেত্রীরা। আমরা ধর্মকে ভীষণ বিশ্বাস করি এবং কখনোই মেনে নেব না শিবলিঙ্গ কে অপমান করা। যারা এই ধরনের ঠাকুর দেবতাদের নিয়ে অপমান করে তারাই আসলে যৌনকর্মী”।