শারীরিক সুখের জন্য ছাড়ানো মুরগির সঙ্গে যৌনতা করলেন বডিবিল্ডার, মুহূর্তে ভাইরাল ভিডিও

খুবই স্বাভাবিক ভাবেই একটি স্বাভাবিক এবং সুস্থ মানুষের জন্য যৌনতার খুবই স্বাভাবিক বিষয়। যৌবনের দোড়গোড়ায় দাঁড়িয়ে সকলেরই মনে কমবেশি যৌনতার খেয়াল জাগে। সকলেই চান,নিজের সঙ্গী অথবা সঙ্গিনীর সঙ্গে সেক্স করতে। বর্তমান জীবনে যে কোনো সম্পর্ক যে শুধুমাত্র শারীরিক সম্পর্ক তে এসে শেষ হয়ে যায়, আমরা সকলেই জানি। (World Viral : body builder yuri tolochko does this with murgi for saririk sukh)

অনেক সময় অনেক দম্পতি শুধুমাত্র যৌন মিলনে অসুখী হবার জন্য একে অপরের থেকে দূরে চলে যান। কাজাকিস্তানের সেলিব্রিটি বডিবিল্ডার যুরি এক্ষেত্রে অন্যরকম ধারণা পোষণ করেন। সম্প্রতি তার পোস্ট করা একটি ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক সৃষ্টি হয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি ছাল ছাড়ানো মুরগির সঙ্গে যৌনতার অনুভব উপভোগ করছেন সেই বডিবিল্ডার। মুরগিটিকে কখনো পায়ের ফাঁকে রেখে কখনো বা, বুকে জড়িয়ে আদর করতে দেখা গেল তাকে। (Sex doll er sathe jouno sukh upobhog korchen)

https://www.instagram.com/p/CCS2WPrpCt4/?utm_source=ig_embed

এই বডিবিল্ডার মুরগিটিকে আদর করে অটোনোমাস সেনসরি মেরিডিয়ান রেসপন্স উপভোগ করছেন । কোনো কিছু স্পর্শ যখন আমাদের সারা শরীরে সুখের আবেশ তৈরি হয় তখন তাকে বলা হয় অটোনোমাস সেনসরি মেরিডিয়ান রেসপন্স। চিকেন টয় কে কেন বেছে নেওয়া হল, এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন যে, চিকেন টয় অনেক বেশি স্পর্শসুখ দিতে পারে এবং, এই ব্যাপারে পশুর মৃতদেহের বিতর্ক খুব অনায়াসে এড়িয়ে যাওয়া যায়।

https://www.instagram.com/tv/CKb-QjxJ1rG/?utm_source=ig_embed

গত বছর নভেম্বর মাসে তিনি বিয়ে করেছিলেন সেক্স ডল কে। নিঃসন্দেহে এটি একটি অভাবনীয় বিবাহ।তার নাম ছিল ডল মারগো। প্রথা মেনে তাকে বিয়ে করেছিলেন এই বডিবিল্ডার। তবে সম্প্রতি তার শরীরের চাপ এবং উদ্দাম যৌনতা একেবারেই সহ্য করতে পারেনি সেই পুতুলটি। (Doll Margo)

তবে বিবাহিত স্ত্রী পুতুল হলেও তাকে খুবই ভালোবাসেন বডিবিল্ডার। সোশ্যাল মিডিয়াতে বেশ মন খারাপ করেই জানিয়েছেন যে, এরপর তাকে যৌন মিলনে আরো বেশি যত্নশীল হতে হবে। প্রথম থেকে আপাতত সারানোর জন্য দোকানে দিয়েছেন তিনি। যতদিন না পুতুলকে সাজানো হয় ততদিন অন্য কোন মাধ্যম খুঁজে নেবার জন্য চেষ্টা করছেন তিনি। তবে এক্ষেত্রে আর কোন সেক্সডল ব্যবহার করবেন না তিনি। তিনি মনে করেন যে, এতে তার স্ত্রী কষ্ট পাবেন। (valobese putul ke bia koren yurii)

body builder yuri tolochko does this with murgi for saririk sukh
শারীরিক সুখের জন্য ছাড়ানো মুরগির সঙ্গে যৌনতা করলেন বডিবিল্ডার, মুহূর্তে ভাইরাল ভিডিও