Boli Web Series Wiki: চঞ্চল চৌধুরীর দিকে বন্দুক ধরলেন সোহেল মন্ডল – বলি ওয়েব সিরিজ

হইচই এর আপকামিং ওয়েব সিরিজ বলি। প্রথমেই বলে নেই সোহরাব রুস্তম এই দুটি চরিত্র আমাদের প্রত্যেকের কাছেই ভীষণ পরিচিত। আর এই বিখ্যাত প্রাচীন লোকোকাহিনীর ছায়া অবলম্বনে বাংলাদেশের তরুণ পরিচালক শঙ্খ দাশগুপ্তের হাত ধরে নির্মিত হচ্ছে বলি ওয়েব সিরিজ। এই সিরিজে সোহরাব এর ভূমিকায় থাকছেন বাংলাদেশের বিখ্যাত অভিনেতা চঞ্চল চৌধুরী এবং রুস্তমের ভূমিকায় রয়েছেন অভিনেতা সোহেল মন্ডল। (Actor Chanchal Chowdhury to cross path with Shohel Mondal in Hoichoi upcoming Boli web series)

এই ওয়েব সিরিজের টিজারে ছোট চুল আর ছোট ডান চোখ ওয়ালা চঞ্চল চৌধুরী কে দেখে দর্শকেরা চমকে গিয়েছেন। এমনিতেও বাংলা সিনেমার এক আইকন হলেন চঞ্চল চৌধুরী। তিনি মনের মানুষ সিনেমায় কালুয়া চরিত্রে অভিনয় করে পশ্চিম বাংলার মানুষদের মন জয় করে নেন। তো বন্ধুরা, টিজার শুরু হচ্ছে চঞ্চল চৌধুরী এক অনবদ্য কন্ঠ দিয়ে। “ছেঁড়াদিয়া, নীল সাগরের পাড়ে ধুধু প্রান্তর। এই প্রান্তরের দখল যার হাতে তারই কেল্লাফতে।” অর্থাৎ ছেড়াদিয়ার বাপ হলেন চঞ্চল চৌধুরী। এই ওয়েব সিরিজের গল্পটি এরকম – সমুদ্রের ধারের এক চরের নাম ছেড়াদিয়া। সেই সেই জায়গার ওপর সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই। আর সেই চরের শাসন চলে বন্দুকের গুলি দিয়ে। ওয়েব সিরিজ এর শুটিং হয়েছে কুয়াকাটা সমুদ্র সৈকতে। (Boli Web series Cast)

আরেকটি উল্লেখযোগ্য ব্যাপার হলো তাকদীর ওয়েব সিরিজের মন্টু অর্থাৎ সোহেল মন্ডল (Sohel Mondal) এই সিরিজে এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন। তবে এই সিরিজে কিন্তু চঞ্চলের বন্ধু হিসেবে নয় শত্রু হিসেবে। আর সোহেল মন্ডলের কাউবয় লুকে একটা ওয়েস্টার্ন ফিল আসছে। এই সিরিজে আরও রয়েছেন লুৎফর রহমান জর্জ, ইরেশ যাকের, সাফা কবির, সোহানা সাবা, সালাহউদ্দিন লাভলু, কাজী রোকসানা রুমা এর মত তাঁবড় তাঁবড় অভিনেতা-অভিনেত্রীরা। তো বন্ধুরা সবকিছু ঠিকঠাক থাকলে এই ডিসেম্বর মাসেই হইচই প্লাটফর্মে রিলিজ হবে বলি ওয়েব সিরিজ।

অপরদিকে অভিনেতা সোহেলের কথা অনুসারে, তিনি চঞ্চল ভাইয়ের সাথে কাজ করার অপেক্ষায় থাকেন। কারণ তিনি চঞ্চল চৌধুরীর সাথে কাজ করে বুঝতে পেরেছেন তিনি খুবই সহজ সরল নির্ভেজাল মানুষ। অপরদিকে শুটিং এ সব ধরনের সাহায্য সহযোগিতা পেয়েছেন তার থেকে। এই ওয়েব সিরিজের গল্পটি লিখেছেন নাসিফ ফারুক আমিন এবং জাহিন ফারুক আমিন। আর প্রযোজনার দায়িত্বে রয়েছে দা গুড কোম্পানি। জিয়াউল হক পলাশ। (Boli web series download, Boli Web series free download)

অপরদিকে এই ওয়েব সিরিজের টিজার প্রকাশিত হবার পর চঞ্চল চৌধুরীর নিজেও খুব উচ্ছ্বসিত। তিনি জানিয়েছেন যে, এরকম চঞ্চল চৌধুরীকে এর আগে দর্শকেরা দেখতে পায়নি। অপরদিকে দর্শকদের ভালোবাসায় তিনি ভীষণ আপ্লুত হয়েছেন। (Boli Web Series watch online on Hoichoi)

বলি ওয়েব সিরিজের পাশাপাশি তিনি রূপকথা নয় ওয়েব সিরিজ এর শুটিং শেষ করে ফেলেছেন। আর এই ওয়েব সিরিজটির পরিচালনায় রয়েছেন গোলাম সোহরাব দোদুল।