আবারো খুশির খবর বলিপাড়ায়, মা হলেন অমৃতা রাও

ইতিমধ্যেই টলিউড তথা বলিউড জগতেও একাধিক অভিনেতা-অভিনেত্রীর ঘর আলো করে জন্ম নিয়েছে সন্তান, সেই খবর ভক্তদের মনে গভীর আলোড়নের সৃষ্টি করেছে। তবে এইবার আরো একবার বলিপাড়ায় খুশির খবর পাওয়া গেল। সাম্প্রতিক বলিউড অভিনেত্রী অমৃতা রাও -এর ঘর আলো করে জন্ম নিল পুত্র সন্তান। এই খুশির খবরটি প্রকাশ্যে আসার পাশাপাশি তার ম্যানেজার জানিয়েছেন মা এবং ছেলে দুজনেই সম্পূর্ণ রূপে সুস্থ আছেন। (365 Reporter Bangla Showbiz : Bollywood actress Amrita Rao becomes the mother of a baby boy)

বলিপাড়ার বেশ জনপ্রিয় একজন মুখ অমৃতা রাও। একাধিক জনপ্রিয় চলচ্চিত্রে তার অভিনয় ভক্তদের বিশেষভাবে মন জয় করেছে। আরজে আনমোল এর সাথে বিবাহ বন্ধনে বাঁধা পড়েন অমৃতা ২০১৬ সালে। বিয়ে হয়েছে অনেকগুলি বছর হয়ে গেল কিন্তু অবশেষে সুখবর পাওয়া গেল প্রায় ৪ বছর পর। যদিও তিনি যখন অন্তঃসত্ত্বা ছিলেন তখন সেই খবর প্রকাশ্যে আনতে দেখা যায়নি তাকে। অমৃতা এবং তার স্বামীকে আগের মাসে মুম্বাইয়ের একটি ক্লিনিকের সামনে দেখা গিয়েছিল এবং তারপরই সুখবরটি প্রকাশ্যে আসে যে তিনি মা হতে চলেছেন। (Maa holen ovinetri amrita rao)

অমৃতার মা হওয়ার খবরটি প্রকাশ্যে আসার সাথে সাথে তার ভক্তরা শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাকে। অপরদিকে মা হওয়ার পর অমৃতার স্বামী তার সমস্ত অনুগামী এবং শুভানুধ্যায়ীদের বিশেষ ধন্যবাদও জানান। (RJ Anmol- the husband of Amrita Rao. আর জে আনমোল )

অমৃতাকে একাধিক জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গেছে। তার অভিনীত “ম্যায় হু না”, “ইসক ভিসক”, “বিবাহ” চলচ্চিত্রগুলি বিশেষ জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি বিখ্যাত জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান এবং শাহিদ কাপুরের সাথে অভিনয় করেছেন তিনি। “দাদা সাহেব ফালকে” পুরস্কারটি পেয়েছেন অমৃতা “বিবাহ” চলচ্চিত্রটি করার জন্য। বিবাহ বন্ধনে বাঁধা পড়ার পর তেমন একটা চলচ্চিত্র জগতে অভিনয় করতে দেখা যায়নি অমৃতা কে। আপাতত তার শেষ অভিনীত চলচ্চিত্র টি ছিল ২০১৯ সালের “ঠাকরে” ছবি যেটিতে তাকে নওয়াজউদ্দিন সিদ্দিকী -এর সাথে অভিনয় করতে দেখা গেছে। (Amrita Rao earns the prestigious DadaSaheb Phalke Award for her outstanding performance in Bibaho )

bollywood actress amrita rao becomes the mother of a baby boy
আবারো খুশির খবর বলিপাড়ায়, মা হলেন অমৃতা রাও (বাচ্চাটির ছবি প্রতীকী) (Credit : Instagram)