কেন এখনও চিরকুমার সালমান খান ? পড়ুন গোপন তথ্য – Salman Khan Marriage Secrets

বলিউডের সলমান খানকে ঘিরে একটাই প্রশ্ন যে তিনি কবে গিয়ে কবে বিয়ে করবেন। কিন্তু সেই উত্তরের জবাব কখনোও সঠিকভাবে পাওয়া যায়না ভাইজানের ৫০ বছর অতিক্রম করলেও তিনি এখনো পর্যন্ত বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর। অসংখ্য মেয়ে অনুগামী তার। বয়স তাঁর যতই হোক না কেন অসংখ্য মেয়ে অনুরাগীরা তার প্রতি ফিদা। তার একশন, ডায়লগ সমস্ত কিছুতেই যেন পাগল তার ফ্যানের। (Bollywood Xossip : Bollywood bhaijan Salman Khan marriage secret revealed)

বলিউডের প্রত্যেকটা নায়িকার সঙ্গেই জুটি বেঁধেছেন সলমান। মাঝে মাঝে তার সঙ্গে শোনা গেছে অনেক নায়িকার প্রেমের গল্প , কিন্তু কখনই সেটা বিয়ে অব্দি পৌঁছাতে পারেনি তবে তিনি পৌঁছায়নি সেই ব্যাপারে এবার মুখ খুললেন সলমান খান। পুরনো দিনে ঐশ্বর্য রায়ের সঙ্গে সলমানের প্রেম নিয়ে যথেষ্ট আলোচনা হয়েছিল সকলেই অপেক্ষা করেছিল কবে বিয়ের পিঁড়িতে বসবে।

কিন্তু সেই অপেক্ষার কোনরকম সুফল হয়নি কারণ শেষ পর্যন্ত এই জুটির বিয়ের বন্ধনে আবদ্ধ হতে পারেনি বরং তৈরি হয়েছিল এই জুটির মধ্যে তিক্ততা, তারপরে সলমানের সঙ্গে শোনা গিয়েছিল ক্যাটরিনার সম্পর্ক কিন্তু শেষপর্যন্ত সেটাও বিচ্ছেদ হয়। ক্যাটরিনা পর বহু বলিউডের অভিনেত্রী যাদের সঙ্গে প্রেমের সম্পর্কের জল্পনা শোনা গিয়েছিল। সকলের প্রিয় সলমান বিগবসের সঞ্চালক ।

সাধারণভাবে সলমান খান বিগ বস’-এর ঘরে থাকা সমস্ত প্রতিযোগীদের নানান রকম প্রশ্ন করে থাকে, তবে এবার হল উল্টো । কাজল উপস্থিত হল এবং সেখানে সালমান খানকে প্রশ্ন করলেন। সালমান খানকে জিজ্ঞাসা করেছিলেন যে, তাঁর জীবনে কোন মহিলা আছেন কিনা যাকে তিনি ভালোবাসেন।

এই প্রশ্নের উত্তরে কিছু না লুকিয়ে সলমান খান বললেন যে, একজন ছিল যাকে তার খুব ভাল লেগেছিল, কিন্তু মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয়নি যদি মেয়েটি তাকে প্রত্যাখ্যান করে দেয় তাই তিনি বলতে চাননি। সলমান খানের তিনজন বন্ধুর সাথে সেই মেয়েটির বন্ধুত্ব ছিল পরে সলমান খান জানতে পেরেছিলেন যে সেই মেয়েটিও তাকে পছন্দ করত তবে ওই মেয়েটিকে বিয়ে না করে তিনি বেঁচে গেছেন সে কথাই হাসির মাঝে হাসতে হাসতে বললেন তিনি।

সলমান খান আরো বলেন যে, প্রায় পনেরো থেকে কুড়ি বছর আগে ওই মেয়েটির সঙ্গে তার আলাপ হয়েছিল। এতদিন যদি বিয়ে হয়ে যেত এই মেয়েটির সঙ্গে তাহলে আর সলমান খান দাদুরতে পরিণত হতো কারণ, সেই মেয়েটির নাতি-নাতনি হয়ে গেছে এবং তার নাতি-নাতনিরা সলমান খানের সিনেমা দেখতে খুব পছন্দ করে।

Bollywood bhaijan Salman Khan marriage secret revealed
কেন এখনও চিরকুমার সালমান খান ? পড়ুন গোপন তথ্য – Salman Khan Marriage Secrets