ছোটবেলার স্মৃতি মনে পড়লে এখনো আঁতকে ওঠে সানি লিওনি – Sunny Leone Past Childhood Memory

স্বাভাবিকভাবেই সানি লিওনিকে চেনেন না এমন দেশে বা বিদেশের কোনো মানুষই নেই। তবে অনেকেই জানেন না যে সানি লিওনি একজন পাঞ্জাবি। সানি লিওনির নাম ছিল করণজিৎ কৌর। ছোটবেলাতে মা বাবার সাথে থাকতো কানাডাতে কিন্তু পরের জীবন কেটেছে তার আমেরিকাতে। ছোটবেলাতে মাঝে মাঝেই অনেক সময় হেনস্থার শিকার হতে হয়েছে সানিকে। (Bollywood Xossip : Bollywood star Sunny Leone cries to think about her past childhood)

কিভাবে করণজিৎ থেকে সানি সানি লিওনি তে পরিণত হয়েছে সে সম্পর্কেও তিনি জানিয়েছেন। ছোটবেলাতে তাকে যে নানান রকম হেনস্তার সম্মুখীন হতে হয়েছে সে সম্পর্কে সানি লিওনি নিজেই পরিষ্কার করে জানিয়ে ছিলেন। সানি লিওনি জানায় সে ছোটবেলাতে তার চেহারা খুব একটা ভালো ছিল না, স্বাভাবিকভাবেই গায়ের রঙ ছিল চাপা এবং তার হাত পাও তেমন সুন্দর ছিল না যার জন্য তাকে নানা রকম হেনস্তার শিকার অনেক সময় হতে হয়েছে। (Sunny Leone birth name or original name – Karanjit Kaur)

সানি লিওনি জানায় যে বাবা-মা তাকে একটি ক্যাথলিক স্কুলে পড়িয়ে ছিলেন কারণ তারা জানতেন যে যদি কোন রকম পাবলিক স্কুলে মেয়ে কে পড়ানো হয় তাহলে মেয়েকে অনেক হেনস্তার শিকার হতে হবে। কারণ পাবলিক স্কুলে বেশিরভাগ সাদা চামড়ার মানুষেরাই পড়াশোনা করত এই ক্ষেত্রে যাদের রং চাপা ছিল তাদের অনেক সময়ই হেনস্তার শিকার হতে হতো।

সানি লিওনি জানায় যে, এই হেনস্তা ব্যাপারটা হলো অনেকটা গোল পরিধির মত। হেনস্থা করে তারাই যদি আবার এই হেনস্তার বিরুদ্ধে প্রতিবাদ করে তাহলে হয়তো হেনস্তার গণ্ডিটা একসময় বন্ধ হয়ে যায়, কিন্তু যদি যারা হেনস্থা হয় তারাই আবার পরবর্তীকালে অন্যকে করে সেই গণ্ডিটা ক্রমশ বাড়তেই থাকে।

সানি জানায় যে ছোটবেলাতে এক ধরনের হেনস্তার শিকার তাকে হয়েছিল কিন্তু তিনি যখন জীবনের একটি সময়ে পৌঁছান সেখানেও যথেষ্ট হেনস্থার শিকার হতে হয় এবং সেই সমস্ত স্মৃতি গুলো কখনোই সে ভুলতে পারে না। আপাতত সানি লিওনি তার সংসার সামলাচ্ছে এবং একটি মেয়েকে দত্তক নিয়েছিল এবং পরে তার দুটি সন্তান হয়। (Sunny Leone Husband – Daniel Weber)

Bollywood star Sunny Leone cries to thin about her past childhood
ছোটবেলার স্মৃতি মনে পড়লে এখনো আঁতকে ওঠে সানি লিওনি – Sunny Leone Past Childhood Memory (@sunnyleone on Instagram)