বন্ধুদের কাছে সাধভক্ষণ পর্ব মেটালেন শ্রেয়া ঘোষাল, রইল সেই সমস্ত ছবি

একইসঙ্গে সুন্দরী এবং গুণী বলতে আমরা বুঝি শ্রেয়া ঘোষাল কে। বর্তমানে র কোকিল কন্ঠি বলতে আমরা নিঃসন্দেহে বলতে পারি শ্রেয়া ঘোষালের নাম। মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসে তিনি এখন টলিউড বলিউড তথা সারাবিশ্ব তে খ্যাতি শিরোনামে পৌঁছে গেছেন। তার সুরেলি কন্ঠ এবং মিষ্টি স্বভাব সহজেই মুগ্ধ করে সকলকে। (Entertainment News Bengali: bongo tonoya gorbhoboti Shreya Ghoshal is eating sadh with friends)

https://www.instagram.com/p/CM8hadvBA4h/

গানের জগতের পাশাপাশি একই সঙ্গে তিনি সামলাচ্ছেন তার ব্যক্তিগত সাংসারিক জীবন। সম্প্রতি মা হবার খবর সকলকে জানিয়ে রীতিমতো হতবাক করে দিয়েছেন তিনি। এই সময়ে সকলের আদর এবং যত্নে বেশ ভালোই দিন কাটছে তার। কিছুদিন আগেই মায়ের জন্মদিন পালন করতে দেখা গেল শ্রেয়া ঘোষাল কে। বাড়িতেই ছোট্ট করে আয়োজন করে মায়ের জন্মদিন পালন করলেন গায়িকা। সোশ্যাল মিডিয়া এই ছবিতে ভাইরাল হয়েছিল।

https://www.instagram.com/p/CNg7KXlg3qO/

গর্ভাবস্থায় সাধ ভক্ষণ এর পর্ব ইতিমধ্যেই শুরু হয়ে গেছে তার। খুব কাছের বন্ধুরা তাকে সাধভক্ষণ করালেন। তবে কাছের বললেও ভুল হবে মনের কাছাকাছি থাকলেও তারা রয়েছেন অনেকটাই দূরে। কিন্তু দূরত্ব কি কখনো ভালোবাসা আটকে রাখতে পারে? একদমই পারে না। তাই বহু দূরে থাকলেও তারা কাছের বন্ধু কে ভরিয়ে দিয়েছেন আদর এবং ভালোবাসা দিয়ে।

দূরে থেকেও তার জন্য তারা পাঠিয়ে দিয়েছেন কেক পেস্ট্রি অথবা হ্যান্ডমেড জুয়েলারি। যে সমস্ত জিনিস গায়িকার বিশেষভাবে পছন্দ, সেগুলি বেছে বেছে পাঠিয়েছেন তারা। বন্ধু মানেই যে অন্তরের সম্পর্ক এবং আত্মার সম্পর্ক সেটা আরও একবার প্রমাণিত হয়ে গেল। বন্ধুদের কাছ থেকে এই রকম অনাবিল আনন্দ পেয়ে যারপরনাই খুশি শ্রেয়া ঘোষাল।সেই আনন্দের কথা সকলের সঙ্গে শেয়ার করে নিলেন শ্রেয়া ঘোষাল। একমুখ হাসি নিয়ে বন্ধুদের ভালোবাসার জন্য ধন্যবাদ জানাতে ভোলেননি অন্যতম বিখ্যাত গায়িকা শ্রেয়া ঘোষাল।

bongo tonoya gorbhoboti shreya ghoshal is eating sadh with friends
বন্ধুদের কাছে সাধভক্ষণ পর্ব মেটালেন শ্রেয়া ঘোষাল, রইল সেই সমস্ত ছবি