কলাগাছের মত মসৃন উরু এনা সাহার, দেখুন ভাইরাল ফটো – Ena Saha Viral Photos, Videos

টলিউড ইন্ডাস্ট্রি অন্যতম সেরা নায়িকা দের মধ্যে একজন হলেন এনা সাহা। 28 বয়সী এই নায়িকা ইতিমধ্যেই নিজের অভিনয়ের দ্বারা সকলের মধ্যে জায়গা করে নিয়েছে নিজের। বহু ধারাবাহিক থেকে শুরু করে সিনেমা, সবেতেই তিনি অসাধারণ অভিনয় করেছিলেন। (Tollywood Xossip : Bonyo Premer Golpo actress Ena Saha posts a beautiful photo on Instagram and fans hear skips a beat. Ena Saha age- 28 years )

সোশ্যাল মিডিয়াতে অসাধারন একটি ছবি পোস্ট করে দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছেন এনা সাহা। কিছুদিন আগে দুবাইতে কয়েকটি ফটো শুট করে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিলেন তিনি। আরো একবার সেরকমই একটি ফটোশুট করতে দেখা যায় তাকে। এটিও সম্ভবত দুবাইতে দাঁড়িয়ে ছবি তুলেছেন।

https://www.instagram.com/p/CKEl5YjAZ1J/

একটি কালো টপ এবং লাল রংয়ের শ্রাগ পরে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। হাতে রয়েছে সাফারি প্রিন্টের একটি ব্যাগ। পায়ে রয়েছে গাম বুট। সব মিলিয়ে অসাধারণ একটি লুকে নিজেকে ফুটিয়ে তুলেছেন তিনি। (Ena Saha in red hot Shrug dress)

https://www.instagram.com/p/CKCFa4mACfL/

আমি আদু, এই সিরিয়ালের মধ্য দিয়ে তিনি প্রথম পদক্ষেপ করেছিলেন টলিউড ইন্ডাস্ট্রিতে। সোমনাথ গুপ্ত দ্বারা পরিচালিত এ সিনেমাতে তিনি নিশি নামক একটি চরিত্রে অভিনয় করেছিলেন। এই সিনেমাটি বহুবার ফিল্ম ফেস্টিভ্যালে প্রশংসিত হয়েছে। এরপর একটি মালায়ালাম সিনেমাতে তিনি অভিনয় করেছিলেন, সেখানে অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন এনা সাহা।

সম্প্রতি এসওএস কলকাতা নামক সিনেমার প্রযোজনা করছেন এনা সাহা। তিনিই সর্বপ্রথম একজন নায়িকা, যে এত ছোট বয়সে একটি সিনেমা প্রযোজনা করছেন। তার সর্বশেষ ওয়েব সিরিজ বন্য প্রেমের গল্প, ইতিমধ্যেই সকলের মনে আলাদা জায়গা করে নিয়েছে। (Ena Saha produces SOS Kolkata movie)

Bonyo Premer Golpo actress Ena Saha posts a beautiful photo on Instagram and fans hear skips a beat
কলাগাছের মত মসৃন উরু এনা সাহার, দেখুন ভাইরাল ফটো – Ena Saha Viral Photos, Videos (Credit : @ena1996gemini on Instagram)