শাশুড়ির গয়নাতে নজর হবু বউমার। বিয়ে হতেই সামনে আসলো আসল চেহারা

পরিবারের ছেলে এবং মেয়ে যখন একটি প্রাপ্তবয়স্ক পৌঁছে যায় তখন তার পরিবার থেকে বিয়ে দেওয়ার চিন্তাভাবনা চলে। হ্যাঁ অবশ্যই বিয়ে দেওয়ার সময় প্রত্যেক পরিবারই চায় তাদের পরিবারের ছেলে বা মেয়ের জন্য একটা ভালো পরিবারে বিয়ে হয়। বউ আনার ক্ষেত্রে অনেকে সেই ব্যাপারটা অনেক বেশি নজর করে যেহেতু একজন অন্য মানুষকে নিয়ে এসে তাদের পরিবারের অন্তর্গত করতে চলেছে , আবার অন্যদিকে মেয়ের পরিবারের মানুষেরা ভাবে মেয়ের কথা তাদের মেয়ে যদি অন্য পরিবারে যায় তাহলে সে পরিবারটা ও যেন ভালো হয়। (Uttar Pradesh Steal News : Bouma daughter in law steals the gold jwellery of sasuri mother in law after marriage in Baghpat, Uttar Pradesh)

কখনো কখনো এমন ব্যাপার ঘটে যায় যেখানে সত্যি সত্যি বিশ্বাস বলতে বিশাল ভয়ের ব্যাপার হয়ে দাঁড়ায়। ভাবলেই কেমন লাগে বৌমা বিয়ে করে এসে ডাকাতি করে পালাল। হ্যাঁ এরকমই একটি ঘটনা ঘটল উত্তরপ্রদেশে। বিয়ে করে আসতে না আসতেই পরদিন গায়েব হয়ে গেল একেবারে ভুতের মতো

মাঝ ভোরে শাশুড়ি মায়ের সমস্ত গয়না গাটি সহ ৭০,০০০ টাকা নিয়ে পালিয়ে গেল বৌমা। এরপর এই সমস্ত ঘটনা পরিষ্কার হতেই ছেলের তরফ থেকে থানায় গিয়ে অভিযোগ করা হলো ওই চোর বৌমার বিরুদ্ধে।

জানা গেছে যে দেখেশুনেই ছেলের পরিবারের থেকে ওই বউকে আনা হয়েছিল। ছেলের মা থানায় বৌমা সম্পর্কে চুরির অভিযোগ করে এফআইআর করেছে। জানা গেছে যে ২৬ শে ডিসেম্বর তাদের ওই নতুন বৌমা তার সহ বাড়ির অন্যান্য অনেকের গয়না নিয়ে পালিয়ে গেছে।

ওই ডাকাত বৌমা উত্তরপ্রদেশের বাঘপাত গ্রামের মেয়ে বলেই জানা গেছে। আপাতত ওই মেয়ের পরিবারের সন্ধান করতে গেলে কোন রকম পরিবারের খোঁজ পাওয়া গেল না বলেই জানা গেছে।

Bouma daughter in law steals the gold jwellery of sasuri mother in law after marriage
শাশুড়ির গয়নাতে নজর হবু বউমার। বিয়ে হতেই সামনে আসলো আসল চেহারা