বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় চলন্ত ট্রেনে ফেলে দেবার চেষ্টা যুবকের

Mumbai : প্রেমে প্রত্যাখ্যাত হয়ে বহুবার প্রেমিকাকে আঘাত করার ঘটনা আগেও আমরা শুনেছি। কখনও মুখে অ্যাসিড ফেলে দেওয়া কখনো বা কোনো ধারালো অস্ত্র দ্বারা খুন করে দেওয়া, এইসব কিছুই আমরা আগেও শুনেছি এবং দেখেছি।আরো একবার সেরকমই একটি ভয়ঙ্কর ঘটনার শিকার হতে হল এক তরুণীকে। (boyfriend tries to push the marriage unwilling girl upon train)

ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের খার রেলওয়ে স্টেশনে। মাত্র এক মুহূর্তের জন্য প্রাণে বেঁচে যান তরুণী। তরুণী সঙ্গে ছিলেন তার মা। দীর্ঘদিন ধরে একটি যুবকের বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করছিলেন ওই তরুণী। বহুবার বিরক্ত করার পরেও হ্যা বলেনি সে।তাই রাগের মাথায় ট্রেনের সামনে ধাক্কা দিয়ে দেয় সেই তরুণীকে ওই যুবক। কিন্তু তরুণী সঙ্গে তার মা থাকার ফলে, এক মুহূর্তের জন্য বেঁচে যায় সে। ট্রেনের তলায় যেতে যেতে মায়ের জন্য আরও একবার জীবন পেল সেই তরুণী।

স্টেশনে যখন ট্রেনটি ঢুকছিল, তখন প্রথমেই ছেলেটি নিজের ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়তে যায়। এরপর কোন রকমে বাঁচার চেষ্টা করে। তারপর অপেক্ষা করতে থাকে মেয়েটির জন্য।
মেয়েটি তখন ছিল অন্য একটি ট্রেনে। মেয়েটিকে সেখান থেকে টেনে নামিয়ে আনার চেষ্টা করে যুবক। মেয়েটির ট্রেন থেকে পড়ে যায়। তবে তার মা সঙ্গে থাকার কারণে ট্রেনের তলায় চলে যেতে যেতে রক্ষা পেয়ে যায় মেয়েটি।

সঙ্গে সঙ্গে সেখানে জমা হয়ে যায় বহু মানুষ। সকলকে এগিয়ে আসতে দেখে ভয় পেয়ে অভিযুক্ত পালিয়ে যায় সেখান থেকে। তবে সমস্যা ঘটনাটি বন্দি হয়ে গেছে সিসি টিভিতে। আপাতত খোঁজ চলছে অভিযুক্ত তরুণের। অভিযুক্তের নাম সুমেধ যাদব। দুই বছর ধরে তারা একই অফিসে কাজ করছিল। একদিন মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয় সেই যুবক। কিন্তু প্রত্যাখ্যাত হয়ে মাথা গরম হয়ে যায় তার। (Sumedh Yadav tar girlfriend ke trin er tolay fele deouar chesta kore)

একতরফা ভালোবাসা শেষ করে দিতে চায় যুবক। প্রথমে আত্মহত্যার কথা মাথায় আনলেও করে মেয়েটিকে মেরে দেবার কথা পরিকল্পনা করে সে।প্ল্যান মাফিক স্টেশনে এসে উপস্থিত হয় সেই যুবক। তরুণী এবং তার পরিবার যুবকের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে। এর আগেও একাধিকবার পুলিশের কাছে ছেলেটির নামে অভিযোগ দায়ের করেছিল তরুণী। এবার যুবকের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। (EK tarafa valobasha)

boyfriend tries to push the marriage unwilling girl upon train
বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় চলন্ত ট্রেনে ফেলে দেবার চেষ্টা যুবকের