Cheene Badam Bengali Movie: কাছে আসার গল্প বলবে হ্যান্ডসাম যশ এবং এনা সাহার চিনেবাদাম সিনেমা

প্রিয় বন্ধুরা, বর্তমানে আমরা প্রায় প্রত্যেকেই সোশ্যাল মিডিয়াতে এতো মশগুল হয়ে থাকি যে ব্যক্তিগতভাবে একজন অন্যজনের থেকে আস্তে আস্তে দূরে সরে যাচ্ছি। এমনকি আমরা আমাদের রাগ দুঃখ উচ্ছাস সমস্তকিছুই ডিজিটাল মিডিয়াতে প্রকাশ করে থাকি। আর এই থিমের উপর ভিত্তি করে বাংলার হ্যান্ডসাম অভিনেতা যশ দাশগুপ্ত এবং এনা সাহা জুটি বাঁধছেন তাদের পরবর্তী সিনেমা ‘চিনেবাদাম’-এ। (Cheene Badam Bengail movie to teach friendship ft Yash Dasgupta Ena Saha)

https://youtu.be/I9FV5ULEyqY

এটি এনা সাহার প্রোডাকশন হাউজ জারেক এন্টারটেইনমেন্ট এর পক্ষ থেকে দ্বিতীয় সিনেমা। এর আগে তিনি এস এস কলকাতা সিনেমাতে প্রযোজক হিসেবে অভিষেক করেন। আর চিনেবাদাম সিনেমাতে ডিরেক্টর হিসেবে থাকছেন শিলাদিত্য মৌলিক। এর আগে তিনি সোয়েটার এর মত সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের।

এনা সাহা জানিয়েছেন যে এই সিনেমাটি মূলত হবে একটি রোমান্টিক কমেডি। আর এই সিনেমাতে ঋষভের ভূমিকায় দেখা যাবে যশ কে এবং তার গার্লফ্রেন্ড হিসেবে থাকছেন এনা। আর এই সিনেমার গল্পটি হলো এরকম ঋষভ এবং তার বান্ধবীরা মানুষেরা একাকীত্ব এবং অবসাদ থেকে যাতে মুক্তি পায় তার জন্য প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছিল। এর ফলশ্রুতি হিসেবে তারা তৈরি করে একটি অ্যাপ। আর এই অ্যাপ তাদের নিজের জীবনে পরিবর্তন নিয়ে আসে।

তো বন্ধুরা এই ছিল সিনেমাটির গল্প। অপরদিকে এই সিনেমার স্পেশাল ব্যাপার হল যে দর্শকেরা টলিউডে নতুন জুটি হিসেবে হ্যান্ডসাম যশ দাশগুপ্ত এবং এনা সাহা কে দেখতে পাবেন। ফলে তাদের মধ্যে একটা বিশেষ উন্মাদনা কাজ করছে। সূত্র অনুসারে, সবকিছু ঠিকঠাক ভাবে এগোলে এই বছরের শেষভাগে রিলিজ হওয়ার সম্ভাবনা রয়েছে চিনেবাদাম সিনেমাটির। (Cheene Badam Bengali Movie wiki, cast, director, release date)

cheene badam bengail movie to teach friendship ft yash dasgupta ena saha
Cheene Badam Bengali Movie: কাছে আসার গল্প বলবে যশ এবং এনার সাহার চিনেবাদাম সিনেমা