সস্ত্রীক নেচে দেখালেন গোপাল ভাঁড়, রইলো ভাইরাল ভিডিও – Gopal Bhar Viral Dance with His Bou

গোপাল ভার মানে হাসির রাজা মজার রাজা। আট থেকে আশি সকলের গোপাল ভাঁড়ের বড় ভক্ত। গোপাল ভাঁড়ের বিভিন্ন হাস্যরসাত্মক গল্পের বই আমরা বিভিন্ন সময়ে পড়ে থাকি। (Hashi Tamasha Viral Video News : Comedian Gopal Bhar dances with his wife and fans just laugh, laugh and laugh)

ছোট থেকে বড় এখনও সবার কাছে সমান জনপ্রিয়। আজও আমরা তার গল্পের বই পড়তে ভালোবাসি। গোপাল ভাঁড় ছিলেন রাজা কৃষ্ণচন্দ্রের মন্ত্রিসভার একজন মনোরঞ্জনকারী সদস্য।

যিনি রাজা কৃষ্ণচন্দ্র কে হাসি মজার ছলে মন ভরিয়ে রাখতাম। সেই সুবাদেই রাজার মন্ত্রিসভায় স্থান পেয়েছিলেন। বিভিন্ন সময়ে বিভিন্ন সমস্যা থেকে রাজা কৃষ্ণচন্দ্র কে উদ্ধার করে গোপাল ভার রাজার থেকে বিভিন্ন উপহার পেতেন ।

এবার এই গোপাল ভাঁড় সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে। শুধু গোপাল ভাঁড় না সস্ত্রীক গোপাল ভাঁড় স্টেজে উঠে নাচ করছে । খুবই মজার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি আসার সাথে সাথেই প্রচুর লাইক কমেন্টস ও শেয়ার হয়েছে।

https://www.facebook.com/812049322299679/videos/728572684726243

ঘটনাটি কোন এক অনুষ্ঠান বাড়ির ঘটনা বলে জানা গেছে। একদল বহুরূপী মানুষ এমন সাজে পয়সা রোজগার করার জন্য । এখন বর্তমানে বিভিন্ন অনুষ্ঠান বাড়িতে সে বাচ্চাদের জন্মদিন হউক, অন্নপ্রাশন হোক বহুরূপী সেজে বাচ্চাদের মনোরঞ্জন করছে এবং পয়সা রোজগার হচ্ছে এটাই তাদের জীবিকা বাড়িতে অনুষ্ঠান বাড়িতে নিয়ন্ত্রিত মানুষ যৌন আনন্দ উপভোগ করেন।

গোপাল ভাঁড় কে নাসিরউদ্দিন ও বীরবল এর সমতুল্য বলে মানা হয় ।তাই গোপাল ভাঁড়ের মূর্তি প্রতিষ্ঠা হয়েছে কৃষ্ণনগরের পৌরসভা সীমানায় ঘূর্ণিতে। আর এই সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে গোপাল ভাঁড় ও তার বউ গানের সাথে তাল মিলিয়ে দারুণ ড্যান্স করছে।

মানুষের এখন ব্যস্ততম জীবনের মধ্যে একটু আনন্দ উপভোগ করলে বেশ ভালোই লাগে। মানুষের জীবনে এতো টেনশন চাপের হয়ে দাঁড়িয়েছে, তা থেকে একটু রিল্যাক্স হলে মন্দ হয় না। এখন তা অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বাড়িতে বসেই উপভোগ করছেন ।এতে সোশ্যাল মিডিয়ার কাছে আমাদের কৃতজ্ঞ থাকা উচিত।