ধারাবাহিক কোড়াপাখির অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায় সপরিবারে করোনা আক্রান্ত

হলিউড বলিউড সমস্ত স্থান গুলো পার করে এবার করোনা তার কালো ছায়া বিস্তার করল টলিউডেও‌। কোভিড রোগাক্রান্ত হয়ে গেলেন অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায়। এখনকার মতো তাকে নিজের বাড়িতেই আইসোলেশন এ রাখা হয়েছে। একই সঙ্গে তার স্ত্রী ও তার মেয়ের ও করোনা রোগ ধরা পড়েছে।

স্টার জলশা’র একটি বিখ্যাত ধারাবাহিক কোড়াপাখিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় চালিয়ে যাচ্ছিলেন তিনি। লক ডাউন এর পর শুটিং শুরু হলে শুটিংও করেছেন সুরজিৎ।

এদিন ফেসবুকে অভিনেতার মেয়ে দেবপ্রিয়া একটি পোস্ট করে তার বাবার করণা আক্রান্ত হওয়ার ব্যাপারটা সবার সামনে তুলে ধরেন। তিনি বলেন আমার এবং আমার বাবা-মা তিনজনেরই কোভিড টেস্ট আজকে পজিটিভ এসেছে। আমরা তিন মাস ধরে ঘরেই বন্দী অবস্থায় রয়েছে তারপরও কি করে এই রোগ হলো তা আমার অজানা।

তাছাড়া তিনমাস গৃহবন্দী থাকার পর টাকা-পয়সার সমস্যার জন্য যে বাধ্য হয়ে সুরজিৎ কে শুটিং করতে যেতে হয়েছিল সেকথাও তিনি উল্লেখ করেন। দেবপ্রিয়া বলেন,”আমাদের যা বলা হয়েছিল তাতে আমরা জানতাম যে টলিপাড়া সম্পূর্ণরূপে স্যানিটাইজার রয়েছে। হয়তো অন্য কোন ভাবে বাবা সংক্রমিত হয়ে পড়েছে। অনেকে বলাবলি করছেন গোষ্ঠী সংক্রমণ শুরু হয়েছে। হয়তোবা আমরাই গোষ্ঠী সংক্রমনের প্রথম তিনজন বলি।”

চলুন আমরা সবাই দেখি নি দেবপ্রিয়া ফেসবুকে তার বাবার সম্পর্কে কি বলেছেন।

এটা ফেসবুকে লেখার বিষয় নয় জানি | তবুও বিষয়টির গুরুত্ব রয়েছে বলে জানিয়ে রাখা | কারণ গোপন করাটা অশিক্ষিতের লক্ষণ |মায়ের…

Posted by Debopriya Bandopadhyay on Monday, July 20, 2020

কয়েকদিন আগেই হঠাৎ করেই জ্বর হয় সুরজিৎ এর স্ত্রীর। এরপর সুরজিৎ বাবুর ও গলা ব্যথা আরম্ভ হয়ে যায়। ফলে তারা তড়িঘড়ি করে সপরিবারে করোনা টেস্ট করান‌। রেজাল্ট দেখা যায় তিনজনেরই পজিটিভ এসেছে। সুরজিৎ বাবুর বউয়ের জ্বর এখন পর্যন্ত সারেনি।

তার মেয়ের ফেসবুক পোস্ট থেকেই আমরা জানতে পারলাম এরইমধ্যে স্বাস্থ্য দপ্তরের লোকজন ব্যাপারটা সম্পর্কে ওয়াকিবহাল হয়েছেন। আপাতত কোনো পরিস্থিতিতেই ঘরের বাইরে একপাও ফেলছেন না তারা।যদিও তাদের ওটি পুরনোদিনের বাড়ি এবং তাদের জায়গার অভাব থাকার জন্য এক ঘরেই তিনজনকে বাস করতে হচ্ছে। তবে তাদের শারীরিক অবস্থা যদি দুর্ভাগ্যক্রমে খারাপের দিকে এগোয় তাহলে কি করবেন বা কোথায় যাবেন তা নিয়ে বেশ দুশ্চিন্তাগ্রস্থ অভিনেতার মেয়ে।

এবার কোড়া পাখি দর্শকদের সম্পর্কে গুরুত্বপূর্ণ কয়েকটি তথ্য দেই। তবে কি বন্ধ হতে চলেছে কোড়া পাখি ধারাবাহিকের শুটিং?এই ব্যাপারে ধারাবাহিকটির প্রযোজক লেখক এবং ম্যাজিক মোমেন্ট এর অন্যতম কর্ণধার লীনা গঙ্গোপাধ্যায় বলেন,”10 দিন আগেই সুরজিৎ এর শুটিং শেষ হয়ে গিয়েছে। এবার সরকার এর নিয়মাবলী অনুসারে যদি কোন অভিনেতা শুটিং চলাকালীন পরিস্থিতিতে করোনা রোগে আক্রান্ত হয়ে পড়েন তবে তিনদিন যাবৎ শুটিং বন্ধ রেখে ফ্লোরটিকে সাইজ করে ফেলতে হবে।আমাদের ক্ষেত্রে যেহেতু দশদিন পূর্বেই সুরজিৎ ফ্লোরে কাজ করেছে তাই সেই নিয়মটি এক্ষেত্রে খাটবে না। ধারাবাহিকটির শুটিং পূর্বের পরিস্থিতির মতোই ক্রমাগত চলতে থাকবে।”

হাই বন্ধুরা, প্রতিদিন গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.