স্বপ্না চৌধুরী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন স্বামীর জন্মদিনের কিছু ছবি

কালার্স টিভিতে বিখ্যাত শো বিগ বস যার প্রতিযোগী ছিলেন স্বপ্না চৌধুরী। স্বপ্না চৌধুরী বিগবসের ১১তম সিজিনের প্রতিযোগী ছিলেন। সম্প্রতি কিছুদিন আগেই স্বপ্না চৌধুরীর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে এক গোলযোগ হয়েছিল, যা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল। এ ঘটনাকে নিয়ে এই স্বপ্না চৌধুরীর স্বামীর সঙ্গে হরিয়ানার কিছু যুবকের বছর হয়েছিল, যার জন্য স্বপ্না চৌধুরীর স্বামীর সম্পর্কের অভিযোগ জানানো হয়েছিল থানায়। (Dancer Sapna Choudhary shares some birthday pics of her husband Veer Sahu)

সেইসব এখন আর কিছুই নেই। এই ঘটনা সম্পর্কেও স্বপ্না চৌধুরী কোন রকম প্রতিক্রিয়া দেখায়নি। এখন আপাতত স্বপ্না চৌধুরী তার স্বামীর জন্মদিন নিয়ে মেতেছেন। স্বপ্না চৌধুরী তার স্বামীর জন্মদিন পালন করছে এরকম ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়াতে।

হরিয়ানার বেশ বিখ্যাত নৃত্যশিল্পী স্বপ্না। স্বামীর সঙ্গে জন্মদিন পালনের ছবিতে দেখা গেল সপ্নার সন্তানকেও। স্বপ্না চৌধুরী সোশ্যাল মিডিয়ায় তার স্বামীর জন্মদিনের সেলিব্রেশন নিয়ে দুটো ছবি পোস্ট করেছেন। ছবি দুজনে দেখা যাচ্ছে যে ভীষণ সুন্দর করে বাড়িটিকে বেলুন দিয়ে সাজানো হয়েছে।

Dancer Sapna Choudhary shares some birthday pics of her husband Veer Sahu
স্বপ্না চৌধুরী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন স্বামীর জন্মদিনের কিছু ছবি (Credit : Internet)

স্বপ্না এবং বীর দুজনেই হলুদ রঙের পোশাক পড়েছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে যে বীরের কোলে তাদের সন্তান এবং বীরের পুরো মুখ কেক দিয়ে ঢাকা। জানা যায় যে, লকডাউনের মধ্যে স্বপ্নার সঙ্গে বীরের বিয়ে হয়।

এরপরই অক্টোবর মাসের ৪ তারিখে স্বপ্না মা হন। বীরের জন্মদিনেই দেখা গেল স্বপ্নার সন্তানকে। এর আগে বীরের সঙ্গে করবা চৌথ-এর ব্রতের কিছু ছবি স্বপ্না সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। স্বপ্নাকে দেখা গেছে বলিউডের অনেক সিনেমাতে নাচ করতে।

Sapna Choudhary is doing relegious Karwa Chauth for her husband Veer Sahu
স্বামী বীর সাহুর মঙ্গলকামনায় করবা চৌথ পালন করছেন সপ্না (Credit : @itssapnachoudhary on Instagram)