Notun Bou Monami Ghosh Viral Video : চুপিসারে বিয়ে করলেন মনামী ঘোষ! মুহূর্তে ভিডিও ভাইরাল

টলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী হলেন মনামী ঘোষ। অভিনয় করার পাশাপাশি তিনি একজন বিখ্যাত নৃত্যশিল্পী। তাই এক দশক ধরে ধারাবাহিক থেকে সিনেমা, সবেতেই অভিনয় করে এসেছেন তিনি। সম্প্রতি স্টার জলসায় ডান্স ডান্স জুনিয়ার নামক একটি নাচের অনুষ্ঠানে বিচারকের মঞ্চে দেখা গেছে তাকে। যে নাচ কে তিনি ভালোবেসে ছিলেন, তাকে আরও একবার ফিরিয়ে আনার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। (Tollywood Xossip : Dancing diva Monami Ghosh as new bride notun bou saaj e video goes viral. Dance Dance Junior Season 2 Judge Monami Ghosh alongside Dev)

সোশ্যাল মিডিয়াতে মারাত্মকভাবে একটিভ থাকতে পছন্দ করেন তিনি। শাড়ি অথবা শার্ট, সবেতেই তাকে দেখতে লাগে অসামান্যা। যে কোন পোশাকেঅসাধারণ একটি লুক দিতে পারেন এই অভিনেত্রী।

https://www.instagram.com/p/CKxg_KBDKxD/

সম্প্রতি এ রকমই একটি ছবি পোস্ট করে দেখা গেল অভিনেত্রীকে। তার শেয়ার করা ছবিতে তাকে দেখা যাচ্ছে নব বধু বেশে। একমাত্র সিঁদুর এবং বাঙালি বধূর সাজে সেজে উঠছে দেখা গেল মনামী ঘোষ কে। তার পড়নে ছিল নীল রঙের চান্দেরি শাড়ি, গোলাপি রঙের ব্লাউজ এবং হাতে আলতা শাখা পলা, পরনে ছিল সোনার গয়না। (Sindoor, sakha pola, golapi blouse, chanderi sharee pore Bangali bodhu sajlen Monami debi)

https://www.instagram.com/p/CKwI4i3jJif/

ছবিতে রীতিমতো বনেদি বাড়ির বউ মনে হচ্ছিল তাকে। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা মাত্র ভাইরাল হয়ে যায় ছবিটি। সকলেরই মনে একটি প্রশ্ন জাগে, তাহলে কি চুপিসারে বিয়েটা করেই ফেলেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে তার বিয়ে নিয়ে শুরু হয়ে গেছে শোরগোল। তবে এই বিষয়ে এখনো পর্যন্ত মনামী ঘোষ এর পক্ষ থেকে কোনো কথা শোনা যায়নি।