৬০ বছরের দাম্পত্য জীবনের অবসান, চলে গেলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা – Deepa Chatterjee Passes Away

কি ভীষন আকর্ষন থাকলে তবেই একজন মানুষ মৃত্যুর পর টেনে নিতে পারে তার প্রিয় মানুষকে। একথা যে কতখানি সত্যি তা আজ প্রমাণিত হয়ে গেল। চলে গেলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা চট্টোপাধ্যায়। স্বামীর বিরহ তাকে একেবারেই ভেঙে দিয়েছিল। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮৩ বছর। (Tollywood Heart Breaking News: Deepa Chatterjee, Soumitra Chattetjee wife passes away)

তারা রেখে গেলেন তাদের দুই সন্তান সৌগত চট্টোপাধ্যায় এবং পৌলোমী বসুকে। একমাত্র মেয়ে পৌলোমী বসু সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, রবিবার রাত ২:৫৫ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দীপা দেবী। কিডনি বিকল হয়ে ইহলোকের মায়া ত্যাগ করে পরলোক গমন করলেন তিনি। বেশ কিছুদিন ধরে অসুস্থতার কারণে তিনি ভর্তি ছিলেন বিধান নগরের একটি হাসপাতালে। (Dipa Chatterjee death, age, movies, photos, videos)

সৌগত এবং পৌলমীর জীবনে পরপর ঘটে গেল দুটি দুর্ঘটনা। গত নভেম্বরে তারা হারিয়ে ছিলেন তাদের বাবা সৌমিত্র চট্টোপাধ্যায় কে। মাত্র চার মাসের ব্যবধানে হারায় তার মাকে। (Deepa Chatterjee children – son name- Sougata, daughter name- Poulami)

প্রসঙ্গত উল্লেখ্য, ১৯৬০ সালে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছিল দীপা দেবীর। তুখর ব্যাডমিন্টন খেলোয়াড় ছিলেন দীপা দেবী। সৌমিত্র দীপা দেবীর দীর্ঘ দাম্পত্য জীবনে কাল হয়ে এলো করোনা সংক্রমণ। মাত্র কয়েক মাসের ব্যবধানে শেষ হয়ে গেল একটি দাম্পত্য জীবন। (Deepa Chatterjee Badminton player)

deepa chatterjee soumitra chattetjee wife passes away
দীর্ঘদিনের দাম্পত্য জীবনের অবসান, চলে গেলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা – Deepa Chatterjee Passes Away