Lalkuthi Serial: বন্দিনী অভিনেত্রী রুকমা, একটুর জন্য বেঁচে গেলেন ছুরির আঘাত থেকে – লালকুঠি সিরিয়াল

শাশুড়ি বৌমার কুটকাচালি, লড়াকু মেয়ের জীবন সংগ্রামের গল্প, স্বামীর পরকীয়া এই সমস্ত কিছু বাংলা সিরিয়ালে বারবার দেখানো হয়। ফলে দর্শকদের কাছে তা একঘেয়ে হয়ে গিয়েছে। আর তাই স্বাদ বদল করতে জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন সাসপেন্স থ্রিলার লালকুঠি। নতুন এই সিরিয়ালের পরোতে পরোতে থাকবে রহস্য। এই সিরিয়ালের গল্পটি ঠিক এরকম:
খোপায় মালা সিঁথিতে সিঁদুর পড়ে নব বধু সাজে কোথাও বেড়াতে যাওয়ার জন্য প্রস্তুত একটি মেয়ে। বাইরে প্রচন্ড বৃষ্টিপাত হচ্ছে। (Desher Mati actress Rooqma Ray to star in Lalkuthi serial Zee Bangla)

আবার মেয়েটি গুনগুন করে উঠলেন সন্ধ্যা মুখোপাধ্যায়ের বিখ্যাত গান … এই মাধবী রাতে… ওগো মায়া ভরা চাঁদ। অর্থাৎ বেশ একটা মিষ্টি মধুর পরিবেশ। হঠাৎ ছন্দপতন। মেয়েটির মনে হল যেন দেয়ালে কারোর ছায়া সরে গেলো। এমনকি ঘরের দরজা বন্ধ হয়ে গেলো আর মেয়েটি অনেক টানাটানি করে খুলতে পারছে না। হঠাৎ করে দরজাটি আপনা আপনি খুলেও গেলো। আর ঠিক সেই মুহুর্তে মেয়েটির ঠিক মাথার উপরে ছুঁড়ে মারে রক্তমাখা ছুরি। সুতরাং আপনারা বুঝতেই পারছেন বেশ রোমাঞ্চকর ভৌতিক কিছু থাকতে চলেছে এই সিরিয়ালে।

এই সিরিয়ালের মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী রুকমা রায়। তো বন্ধুরা, আপনারা অভিনেত্রী রুকমা রায় কে এই ভৌতিক থ্রিলারধর্মী সিরিয়ালে দেখতে নিশ্চয়ই ভীষন আগ্রহী । তিনি এর আগে স্টার জলসার দেশের মাটি সিরিয়ালে মাম্পি চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা অর্জন করেন। আর ওই সিরিয়ালে রুকমার সঙ্গী হিসেবে অভিনয় করেছিলেন রাহুল ব্যানার্জি।

এমনকি দর্শকেরা লালকুঠি সিরিয়ালে পুনরায় রাজা মাম্পি জুটিকে দেখার জন্য দাবি করেছেন। তবে এই সিরিয়ালে রুকমার সাথে কে জুটি বাঁধছেন তা কিন্তু এখনও চ্যানেল কর্তৃপক্ষ বা অভিনেত্রী ফাঁস করেননি। আর আপনারা হয়তো অনেকেই জানেন যে অভিনেত্রী রুকমা মূলত 2014 সালে স্টার জলসার কিরণমালা সিরিয়ালের রাজকুমারী কিরনমালার চরিত্রে অভিনয় করে তার অভিনয় জীবন শুরু করেন।

এখনো পর্যন্ত জানানো হয়নি ঠিক কবে থেকে জি বাংলার পর্দায় এই ধারাবাহিকটি শুরু হবে। তবে গোপন সূত্র মতে জানা গেলো এই সিরিয়ালটির প্রযোজনার দায়িত্বে রয়েছে সুরিন্দর ফিল্মস। আর সবকিছু ঠিকঠাক ভাবে এগোলে এই সিরিয়ালের পরিচালনার দায়িত্বে থাকবেন বিখ্যাত পরিচালক শুভেন্দু চক্রবর্তী।

ইংরেজিতে পড়ার জন্য এখানে ক্লিক করুন। To read this post in English, click here.

desher mati actress rooqma ray to star in lalkuthi serial zee bangla
Lalkuthi Serial: বন্দিনী অভিনেত্রী রুকমা, একটুর জন্য বেঁচে গেলেন ছুরির আঘাত থেকে – লালকুঠি সিরিয়াল