বাগানবাড়িতে সুশান্তের সাথে রিয়া এবং সারার বোট পার্টিতে আসলে কি ঘটেছিলো ?

এই মুহূর্তে আমাদের প্রত্যেকের প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর ঘটনা নিয়ে গোটা দেশ তোলপাড়। আর তার মৃত্যুতে সবথেকে বেশি দায়িত্ব দেয়া হয়েছে তার বান্ধবী রিয়া চক্রবর্তী কে। অপরদিকে তারাই মৃত্যু মামলার সঙ্গে ড্রাগের যোগসুত্র পাওয়া গিয়েছে। আর ড্রাগের যোগসুত্র থাকার জন্যই রিয়া চক্রবর্তী কে গ্রেপ্তার করেছে দেশের মাদকদ্রব্য নিয়ন্ত্রণকারী সংস্থা এনসিবি। প্রকৃতপক্ষে রিয়া চক্রবর্তী কে জিজ্ঞাসাবাদ করার পর একে একে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের নাম উঠে আসছে।

রিয়ার বয়ান থেকেই জানা যায় যে, সারা আলি খান সহ আরো অনেক অভিনেতা-অভিনেত্রী মাদকদ্রব্য গ্রহণ করেন। আর এর ফলে গোটা দেশের মানুষ শক খেয়ে গিয়েছে। ইতিমধ্যে সূত্র থেকে সুশান্ত সিং রাজপুতের বাগানবাড়ি সম্পর্কে অনেক খুঁটিনাটি তথ্য পাওয়া গেল। আর এই ফার্ম হাউস এই সুশান্ত সিং রাজপুত রিয়া চক্রবর্তী, সারা আলি খান এবং আরো কয়েক বন্ধুদের সঙ্গে নিয়মিত পার্টি করতেন।

এর আগে এখান থেকে পুলিশ অনেক মাদকদ্রব্য উদ্ধার করেছে। চলুন বিস্তারিত জেনে নেই এই ফার্ম হাউস টি সম্পর্কে (Details about Sushant Singh Rajput’s farmhouse with Rhea Chakraborty and Sara Ali Khan)। জানা গিয়েছে, মুম্বাই শহর থেকে প্রায় 100 কিলোমিটার দূরে এই ফার্ম হাউসটি অবস্থিত। আর এই বাগান বাড়ির নাম ও অপতি অ্যাট লোনাওয়ালা (Sushant’s Pavana Lake farmhouse named Apati at Lonawala, approx. 100 km far from Mumbai city)। আর এই বাড়িতে সব ধরনের পার্টি চলত। বিশেষ আকর্ষণ হিসেবে এখানে তারা বোট পার্টিও করতেন।

আর ইতিমধ্যে ওই নৌকার মালিকের সঙ্গে কথা হয়েছিল এনসিবি অফিসারদের (NCB officers talk with the boat owner)। তিনি জানান যে, তিন চার মাস পূর্বে সুশান্ত, অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে এই বাগান বাড়িতে এসেছিলেন। তবে ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসের পরে রিয়া চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা, শৌভিক চক্রবর্তী এবং অন্যান্য বন্ধুরা এই স্থানে পার্টি করত।

ইতিমধ্যে সুশান্তের মৃত্যু মামলায় ড্রাগের যোগসুত্র কতটা তা খতিয়ে দেখছে এনসিবি। কয়েকদিন পূর্বে এনসিবি এই বাগান বাড়ি থেকে হুকা, অ্যাশট্রে এবং অন্যান্য ওষুধ উদ্ধার করে। পরে দেখা যাবে যে এই সমস্ত ওষুধের বেশির ভাগই মানসিক হতাশা থেকে মুক্তি লাভ করার। আর এটি মূলত সুশান্তের পাবনা লেক বাগানবাড়ির। পরে আরও অনুসন্ধান করে দেখা যায় যে, শুধুমাত্র সুশান্ত এবং রিয়া এবং তাদের পরিচিত কয়েকজন বন্ধু বান্ধবী নয়, আরো অনেক বড় বড় সেলিব্রিটিরা এখানে নিয়মিত পার্টি করতেন।

প্রসঙ্গত, মুম্বাই আদালত রিয়া চক্রবর্তী তাঁর ভাই সৌভিক এবং অন্যান্য 4 জন যাদেরকে ড্রাগের কেসে অভিযুক্ত করা হয়েছে তাদের জামিনের আবেদন নাকচ করে দিয়েছে। অপরদিকে, সুশান্ত সিং রাজপুত কে জুন মাসের 14 তারিখে তার বান্দ্রার বাড়িতে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। প্রথমেই মুম্বাই পুলিশ এটিকে আত্মহত্যা বলে মনে করেছিল। পরবর্তীকালে আরও অনেক তথ্য বেরিয়ে আসে। তবে এখনো পোস্টমর্টেম রিপোর্ট একই লেখা আছে তা জনসমক্ষে আনা হয়নি। ইতিমধ্যে সুশান্তের অনুরাগী এবং তার পরিবারের লোকজন সুশান্তের মৃত্যুর ন্যায্য বিচারের জন্য পথ চেয়ে বসে আছেন।