Junior Mridha Murder Case : মৃধার জুনিয়ার ইঞ্জিনিয়ার বান্ধবী ভাড়াটে খুনি দিয়ে খুন করেছিল জুনিয়র মৃধাকে, সন্দেহ গোয়েন্দাদের

Junior Mridha Murder Case : জুনিয়র মৃধা খুনে এবার উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। বিভিন্ন জায়গা থেকে যে তথ্য সংগ্রহ করা হয়েছে সেখান থেকে জানা গেছে। পুলিশ আধিকারিক এর সূত্র ধরে জানা গেছে যে, ২০১১ সালে ১২ই জুলাই এই ঘটনা ঘটে। তদন্তকারীরা জুনিয়ারের যে ফোন কল লিস্ট সেটা ঘেঁটে দেখা যায় যে জুনিয়রের ফোনে শেষ কল ছিল প্রিয়াঙ্কার। (Salt Lake, Kolkata Murder News : Detective assumes Priyanka Chowdhury may hire a killer and murders Junior Mridha )

বেশ কিছুক্ষন ধরে দুজনার মধ্যে কথা হয়েছে। এরপর জানা গেছে প্রিয়াঙ্কার সল্টলেকের বাড়িতে যখন জুনিয়র যাচ্ছিল প্রিয়াঙ্কাকে ডাকতে সেইসময় প্রিয়াঙ্কা তাকে জানিয়েছিল যে,সে যাবে না। জুনিয়র ছিল নাছোড়বান্দা সে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করতে চেয়েছিল। প্রিয়াঙ্কা তখন একজনকে পাঠিয়েছিল জুনিয়র এর সঙ্গে দেখা করতে।

সন্দেহ করা হচ্ছে যে, এই কি তাহলে সেই সিরিয়াল কিলার যে জুনিয়রকে খুন করেছে, এই ব্যাপারে এখন তদন্তকারীরা খতিয়ে দেখছে। ভাড়াটে খুনি দিয়ে কি এই ধরনের ঘটনা ঘটানো হয়েছে সেটাই এখন প্রশ্ন। তদন্তকারীরা আরো জানতে পেরেছে যে, সেইদিন প্রিয়াঙ্কার পরিবারের একটি পার্টি ছিল বাইপাস এর কাছে একটি পাঁচতলা হোটেলে। (Bharate khuni dia khun korte pare Junior Mridha ke tar bandhobi Priyanka Chowdhury. A family party in Bypass 5 star hotel)

সেদিনকে অনেক দেরি করে সেই পার্টিতে গিয়েছিলো প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা পার্টিতে যাওয়ার আগে কি এই ঘটনাটি ঘটেছে কিনা সেটাই এখন তদন্ত চালানো হচ্ছে। প্রিয়াঙ্কার বেশ কয়েকজন বন্ধুর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সম্পর্ক ছিল এবং প্রিয়াঙ্কার সাথে তাদের বন্ধুত্ব ছিল বেশ নিবিড়। সেই ব্যক্তিরা কারা যাদের সঙ্গে প্রিয়াঙ্কার সোশ্যাল মিডিয়ায় বেশ ভালো বন্ধুত্ব ছিল সেটাও তদন্ত করছে সিবিআইয়ের অধিকারী কারা।

ব্যারাকপুর আদালতে প্রিয়াঙ্কাকে পেশ করা হয়েছে। তদন্তকারীরা একটা ব্যাপারে নিশ্চিত য়ে প্রিয়াঙ্কা এই খুনের ব্যাপারে থাকলেও এর সঙ্গে জড়িয়ে রয়েছে আরো বেশ কয়েকজন। সন্দেহ করা হচ্ছে যে, ভাড়াটে খুনির মাধ্যমে খুন করা হয়েছে। সেই দিন কি কি ঘটেছিল সেই বিষয়ে অনেক কিছুই জানতে পেরেছে তদন্তকারীরা।

Detective assumes Priyanka Chowdhury may hire a killer and murders Junior Mridha Case
মৃধার জুনিয়ার ইঞ্জিনিয়ার বান্ধবী ভাড়াটে খুনি দিয়ে খুন করেছিল জুনিয়র মৃধাকে, সন্দেহ গোয়েন্দাদের