জমিয়ে আইবুড়ো ভাত খেতে ব্যস্ত গৌরব এবং দেবলিনা, দেখে নিন সেই ভিডিও

টলিউডে যেন বিয়ের আসর লেগেছে। যেদিকেই তাকাই না কেন, শুধুমাত্র বিয়ের খবর চোখে পড়ছে। কিছুদিন আগেই হয়ে গেল অনির্বাণ এবং মধুরিমার বিবাহ। এরপর কানাঘুষা থেকে শোনা যাচ্ছে আগামী বছরের প্রথম দিকে বিয়ে করতে চলেছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। তবে আরো দুজন আছে যাদের বিয়ে এই বছরের শেষের দিকেই হতে চলেছে, তারা আর কেউ নয় আমাদের সকলের প্রিয় অভিনেতা এবং অভিনেত্রী, গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলিনা কুমার। (Tollywood Xossip : Devlina Kumar and Gourab Chatterjee are enjoying aiburo bhat)

বিয়ের আগে আপাতত আইবুড়োভাত পর্ব চলছে দেবলিনা এবং গৌরবের। সম্প্রতি রানী রাসমণি সিরিয়ালের কলাকুশলীরা আইবুড়ো ভাত খেয়েছেন গৌরবকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল সেই ছবি শেয়ার করে সকলকে সে কথা জানান অভিনেতা।

আইবুড়ো ভাত খেতে বসার সময় তিনি পড়েছিলেন পাজামা-পাঞ্জাবি। সাদাভাত, হলুদ পোলাও,মাংস, চাটনি, মিষ্টি, পায়েস সহ আরো অনেক কিছু দিয়ে সম্পন্ন করা হয় গৌরবের আইবুড়ো ভাত।

অন্যদিকে দেবলিনা কুমার কেও দেওয়া হয়েছে আইবুড়ো ভাত। চলচ্চিত্র পরিচালক এবং প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় আদর করে আইবুড়ো ভাত খেয়েছেন গৌরবকে এবং দেবলীনাকে। এই সুন্দর মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী তার নিজের ইনস্টাগ্রামে।

জানা গিয়েছে যে, চলতি মাসের ৯ তারিখ সাত পাকে বাঁধা পড়তে চলেছে এই জুটি। আমাদের সকলের তরফ থেকে তাদের আগামী জীবনের জন্য অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন।

Devlina and Gourab are eating iburo bhat
জমিয়ে আইবুড়ো ভাত খেতে ব্যস্ত গৌরব এবং দেবলিনা, দেখে নিন সেই ভিডিও (Credit : Windows Productions on Instagram)