“তোর পাছাটা মারাত্মক সেক্সি!” দেবলীনা বললেন মিঠাই সিরিয়ালের টেস-কে

জি বাংলার এক নম্বর ধারাবাহিক মিঠাই সিরিয়ালে তোরসা রায় বা টেস চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তন্বী লাহা রায়। এমনিতে মিঠাই সিরিয়ালের গল্পে মিঠাই এবং তোর্সার মধ্যে বিবাদ থাকলেও বাস্তবে তারা দুজনে কিন্তু খুব ভালো বন্ধু। কারণ মাঝে মাঝে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা এবং তোর্সা তাদের খুনসুটির রিল ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করে থাকেন। এরইমধ্যে তন্বী তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ফরমাল পোশাকে একটি ফটো শেয়ার করেন পিছন দিক থেকে ঘুরে দাঁড়িয়ে। আর তাতে বর্তমান সময়ের এক জনপ্রিয় অভিনেত্রী দেবলিনা কুমার কমেন্ট করেন যে ওর ঘুরে দাঁড়ানোর পোজ খুব সেক্সি হয়েছে। (Devlina Kumar comments on the formal attire of Mithai Serial actress Tonni Laha Roy)

প্রকৃতপক্ষে, অভিনেত্রী তন্বী তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একদম অফিসিয়াল পোশাকে একটি ফটো আপলোড করেন। সেখানে তিনি ধবধবে সাদা রঙের জামা এবং কালোর উপরে হালকা সাদা দাগ দেওয়া ফরমাল প্যান্ট পড়ে ছিলেন। আর পায়ে দিয়েছিলেন একদম নিচু হাইটের সাদা রঙের জুতো। আর পিছন দিক থেকে ঘুরে দাঁড়িয়ে পোজ দেন এবং ক্যাপশন লিখলেন যে তিনি ফর্মাল ভাবে ঘুরে দাঁড়িয়ে আছেন।

আর এই পোস্ট দেখেই অভিনেত্রী দেবলীনা কুমার তন্নীর প্রেমে পড়ে গেছেন। তন্নীর এই পোজ দেবলীনার কাছে খুব সেক্সি মনে হয়েছে। কারণ তিনি কমেন্ট করেছেন,”ঘুরে দাঁড়ানো টা খুব সেক্সি লাগছে আমার কাছে।” অবশ্য নেটিজেনরা কিন্তু এর মধ্যে অন্য রহস্য খুঁজছেন।

দেবলিনা কুমার হলেন উত্তম কুমারের নাতবৌ। কারণ উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জীর সঙ্গে বিয়ে হয়েছে দেবলীনার। আর গৌরব এবং দেবলীনা হলেন টলিউডের হট কাপল দের মধ্যে অন্যতম। তবে এতকিছুর মধ্যেও কিন্তু নেটিজেনরা ভাবছেন দেবলীনা কি তাহলে সত্যি সত্যি তন্নীকে মনে মনে কামনা করছেন?

তাদের ধারণা, হয়তোবা তিনি তার স্বামী গৌরবকে ভালোবাসার পাশাপাশি কোন মেয়ের প্রতি দুর্বল হয়ে পড়েছেন। আর তার বহি:প্রকাশ দেখা গেল ওই কমেন্ট এর মাধ্যমে। কারণ যে কোন মানুষ প্রেমে পড়লে বা কাউকে মনে মনে কামনা করলে কোন না কোনভাবে তা আভাসে ইঙ্গিতে বুঝিয়ে দেয়। দেবলীনা হয়তো তার মনের কথা বলার মাধ্যম হিসেবে ইনস্টাগ্রাম কে বেছে নিয়েছেন।

https://www.instagram.com/p/CRvcV3sBxx3/?utm_medium=copy_link

এমনকি দেবলীনার এই কমেন্ট পড়ে তন্নী কিন্তু খুশি হয়েছেন। আর তা তার রিপ্লাই থেকেই বোঝা গেল। প্রসঙ্গত, বর্তমানে ডান্স বাংলা ডান্স সিজন 2 তে নৃত্য গুরুর আসনে রয়েছেন দেবলীনা কুমার। সেখানে তার উপস্থিতি, শিশুদের প্রশিক্ষণ, নাচের স্টাইল, কথাবার্তা হাঁটাচলা সমস্ত কিছু দর্শকদেরকে মুগ্ধ করে প্রতিনিয়ত। অপরদিকে মিঠাই সিরিয়ালে তোর্সার ভূমিকায় অভিনেত্রী তন্নীও ফাটিয়ে অভিনয় করছেন।

devlina kumar comments on the formal attire of mithai actress tonni laha roy
“তোর পাছা খুব সেক্সি!” দেবলীনা বললেন মিঠাই সিরিয়ালের টেস-কে