পুনরায় প্রেমে পড়লেন ধোনি

ভারতীয় ক্রিকেটের ইতিহাসে এক উল্লেখযোগ্য ব্যক্তিত্ব হলেন মহেন্দ্র সিং ধোনি। তিনি প্রচণ্ড জনপ্রিয় আর তার সঙ্গে অধিনায়ক হিসেবেও সফল। সামনের মাসেই 39 এ পা দিচ্ছেন ধোনি। তার স্ত্রীর নাম সাক্ষী এবং মেয়ের নাম জিভা। ঠিক এরকম পরিস্থিতিতে নতুন করে প্রেমে পড়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক! এ কি ধরনের কথা! আপনারা নিশ্চয়ই অবাক হচ্ছেন। চলুন ধোঁয়াশা সরিয়ে আসল কথাটি বলেই দেই।

গাড়ি আর মোটরসাইকেলের প্রতি ধোনির প্রেম বলতে গেলে সবাই জানেন। আর তার এই ভালোবাসা পুরনো। নতুন করে অন্য একটি জিনিসের প্রতি প্রেমে পড়ছেন ধোনি। আর তার সেই প্রেম হলো ট্রাক্টর। গাড়ি বা মোটরসাইকেল এর পরিবর্তে এবার আস্ত ট্রাক্টর কিনে নিয়েছেন ধোনি। আর সেটা নিয়ে সারাক্ষণ সময় কাটাচ্ছেন তিনি। আপনাদের অনেকেরই হয়তো অজানা যে ধোনির একটি ফার্ম রয়েছে। আর সেই ফার্মে ট্রাক্টর ব্যবহার করে যাবেন।

dhoni buys new tractor
ধোনির নতুন ট্রাক্টর

নতুন ট্রাক্টরটি ক্রয় করার পর টুইটারে সেই ভিডিও দিয়েছেন। আর সেই ভিডিওটি চেন্নাই সুপার কিংস এর টুইটার পেজ থেকে শেয়ার করা হয়েছে।

চলুন দেখে নেই সেই ভিডিওটি

এখন বর্তমানে করোনা পরিস্থিতিতে হোম করেন টাইম এর রয়েছেন ধোনি। তবে ধোনি সেই সময়টাকে একটু অন্যভাবে অতিবাহিত করছেন। ‘ক্যাপ্টেন কুল’ এর এ এক অন্য চিন্তা ধারা।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.