TRP-র দৌড়ে মিঠাই কে হারাতে স্টার জলসায় শুরু হচ্ছে ধূলোকণা সিরিয়াল

এই মুহূর্তে টিআরপিতে প্রথম রেংকে আছে মিঠাই সিরিয়াল। অন্যান্য ধারাবাহিকের ডিরেক্টররা গল্পে নতুনত্ব আনছেন ঠিকই তবে মিঠাই প্রত্যেকবার এক নম্বর পজিশনে থাকছে। এমনকি এই সপ্তাহে প্রথম পাঁচটি সিরিয়ালে জি বাংলা রয়েছে আর তার পর স্টার জলসা। আর টি আর পি লড়াইয়ে নিজেদের অবস্থান শক্ত করতে স্টার জলসার পক্ষ থেকে শুরু হতে চলেছে ধূলোকণা সিরিয়াল। (Dhulokona Serial from Star Jalsha may be a compettitor of Mithai Serial Zee Bangla)

এর আগে মিঠাই সিরিয়াল কে টেক্কা দেওয়ার জন্য মোহরের জায়গায় বরং সিরিয়ালটি চালানো হতো। তবে মিঠাই ঠিক নিজের অবস্থান ধরে রেখেছে। আর বরণ মিঠাই এর ধারে-কাছে যেতে পারছেনা। (Bangla Serial Bengali)

হলে স্টার জলসা নতুন করে শুরু করছে ধূলোকণা সিরিয়াল। সিরিয়ালের ট্রেইলারে দেখা যাচ্ছে একটি যৌথ মধ্যবিত্ত ফ্যামেলি। আর সেই সদস্যরা শখের বশে একটি গাড়ি কিনে ফেলেছে। তবে তাদের কোন গ্যারেজ নেই ফলে মশারি টানিয়ে গ্যারেজ হিসেবে কাজে লাগাচ্ছেন।

অপরদিকে তারা অনেকদিন ধরে একজন ভালো ড্রাইভার খুঁজছিলেন। কিন্তু মনের মতো কাউকেই পাচ্ছিলেন না। অবশেষে গাড়ির ড্রাইভার এর কাজে যোগ দেয় লালন যে খুব ভালো গান গায়। আর প্রথম দিনই বাড়ির কেয়ারটেকার মেয়েটির সাথে তার দুষ্টু মিষ্টি ঝগড়া শুরু হয়ে যায়।

কেয়ারটেকার অর্থাৎ বাড়ির কাজের মেয়ের চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মানালি দে এবং ড্রাইভার লালনের ভূমিকায় রয়েছেন ইন্দ্রাশিষ রায় (Manali De, Indrasish Roy)। আর এই ধারাবাহিকের গল্পটি লিখেছেন চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। আর সাইড রুলে থাকবেন ভাস্কর শংকর চক্রবর্তী ময়না মুখার্জি বাদশা মৈত্র প্রমূখ।
Don’t Miss Out: Dhulokona Serial Wiki, Cast, Release Date, Slot.

এরই মধ্যে জানানো হয়েছে যে এই সিরিয়ালটি হাজার ১৯ জুলাই থেকে বিকাল সাড়ে পাঁচটার সময় সম্প্রচার করা হবে। আর স্বাভাবিকভাবেই অডিয়েন্সের মনে একটি প্রশ্ন জেগেছে আর তা হল এই সিরিয়ালটি ওগো নিরুপমা ধারাবাহিকের সময় সম্প্রচার হতে চলেছে। তাহলে কি ওগো নিরুপমা ধারাবাহিকটি শেষ হতে চলেছে? না, প্রকৃতপক্ষে ওগো নিরুপমা ধারাবাহিকটি আরও এক ঘণ্টা আগে সম্প্রচার করা হবে। তবে ধূলোকণা সিরিয়াল মিঠাই কে টিআরপির দৌড়ে হারাবে কি নিজেই হেরে যাবে তা সময় বলবে।