সুশান্ত সিং রাজপুত আজও বেঁচে আছে

দেখুন এই ছবির ট্রেইলারটি।

গত মাসের 14 ই জুন আমাদের সবাইকে ফাঁকি দিয়ে চলে গেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার অভিনয় করা সর্বশেষ ছবি ‘দিল বেচারা’ -‘Dil Bechara’ এখন মুক্তির আশায় প্রহর গুনছে। দেশের প্রতিটি ভক্তরা পথ চেয়ে বসে আছে এই ছবির মুক্তির জন্য। যদিও হটস্টার এর মত অনলাইনে প্লাটফর্মে কেন এই ছবি রিলিজ করা হচ্ছে তা নিয়ে অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। দর্শকেরা বেশি খুশি হতেন যদি এই ছবিটি বড় পর্দায় মুক্তি পেত। তবে করোনার ভয়াবহ অবস্থার কথা ভেবে অনলাইনকেই বেছে নেওয়া হয়েছে এই ছবিটির রিলিজের জন্য।

আজকে মুক্তি পেল ছবির ট্রেলার। আর এই ছবিটির খুঁটিনাটি সমস্ত বিষয়ের জন্য মানুষ গভীর আগ্রহ ছিল। ঘণ্টাখানেকের মধ্যেই লক্ষ লক্ষ মানুষ ট্রেলারটি দেখে ফেলে নতুন রেকর্ড গড়ে তুলল। সুশান্ত কে নিয়ে মানুষের মনে যেরকম গভীরভাবে রেখাপাত করে আছে সেখানে এই ছবি নিয়ে সবার মধ্যে উন্মাদনা কাজ করবে বলে মনে হচ্ছিল। আর ইউটিউবে ট্রেলার ব্যাপকভাবে সাড়া পাওয়ায় মানুষের মনের মধ্যে এখনো সুশান্ত জীবিত বলে মনে হচ্ছে।

এই মুভির দিরেক্টর মুকেশ ছাব্রা। আগামী জুলাই মাসের 24 তারিখে রিলিজ করা হবে ডিসনি প্লাস হটস্টারে। ইতিমধ্যে এই ছবির নির্মাতা জানিয়ে দিয়েছেন সমস্ত জনসাধারণ যাতে এই ছবিটি দেখতে পায় তার ব্যবস্থা নেয়া হবে। অর্থাৎ বিনামূল্যে কোন প্রকার সাবস্ক্রিপশন ছাড়াই এই ছবি দর্শকরা দেখতে পাবেন। সুশান্তর বিপরীতে এই ছবিতে নতুন মুখ হিসেবে দেখা যাবে সঞ্জনা সিংহীকে এবং টলিউডের প্রখ্যাত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি ও শাশ্বত চ্যাটার্জিও অভিনয় করছেন।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.