“বারমুডা পড়লে পরিষ্কার দেখা যাবে…!” – মমতাকে অশ্লীল আক্রমণ দিলীপের

আরো কয়েকটি দিন বাকি তারপরই শুরু হয়ে যাবে একুশের বিধানসভা ভোট। এবারের ভোটের প্রথম সারিতেই হাড্ডাহাড্ডি লড়াই রয়েছে বিজেপি এবং তৃণমূল। কে জিতবে কে হারবে সেটাই এখন কথা? ২রা মে তার ফল প্রকাশ হয়ে যাবে। গত বছরে করোনা পরিস্থিতির জন্য প্রথম থেকে এর রাজনৈতিক দলগুলির সভা প্রচার না করতে পারলেও বছরের শেষের দিক থেকে বেশ ভালোমতোই সভা এবং প্রচার করতে ব্যস্ত হয়ে পড়েছে তারা। দিলীপ ঘোষকে মাঝে মাঝেই শোনা যায় নানা রকম মন্তব্য করতে। (West Bengal Assembly Election 2021 News : Dilip Ghosh slams Mamata Banerjee in context of injury)

খবরের শিরোনামে তৃণমূলের দিক থেকে যেমন অনুব্রত মণ্ডল এগিয়ে থাকেন তিনি বিজেপির পক্ষ থেকে এগিয়ে থাকেন দিলীপ ঘোষ সেই সমস্ত ব্যাপারে কোন ভয় পান না। কিছুদিন আগেই নন্দীগ্রামে গিয়ে মমতা ব্যানার্জির আঘাত লেগেছিল এবং তারপরই তৃণমূলের পক্ষ থেকে মিছিল বের করা হয়েছিল বলা হয়েছিল যে, মমতা ব্যানার্জির ওপর আক্রমণ করা হয়েছে মমতা ব্যানার্জিকে নিয়ে এসএসকেএম-এ ভর্তি করা হয়েছিল এবং সেখানেই তাকে সুস্থ করা হয় তবে এই অসুস্থতা নিয়ে এই এবার দিলীপ ঘোষ মমতা ব্যানার্জি কে কটাক্ষ করলেন। (CM Mamata Banerjee Injury update News)

মমতা ব্যানার্জীর পা ভেঙে গেছে এই ব্যাপারটিকে নিয়ে তিনি জনসভায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন কটাক্ষ করার জন্য তিনি মুখ্যমন্ত্রীকে বারমুডা পড়ার কথাও বললেন। মঙ্গলবার দিন দিলীপ ঘোষ পুরুলিয়ায় বান্দোয়ান বিধানসভার দলীয় প্রার্থী প্রার্থী পার্সি মুর্মুরের হয়ে প্রচার করছিলেন তিনি এরপরেই এই প্রচারেই তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কটাক্ষ করলেন এবং বললেন যে,”পায়ের প্লাস্টার এখন কাঁটা হয়ে গেলে ব্যান্ডেজ এবং সেই পা ই এখন সবাইকে দেখাচ্ছে। শাড়ি পরলে ফাঁকা থাকছে খোলা থাকছে। এরকম শাড়ি পরতে কাউকে কোনদিন দেখা যায়নি। পা যদি বের করেই রাখা যায় তাহলে শাড়ি না পড়ে বারমুন্ডা পড়তে পারেন। তাহলে পরিষ্কারভাবে সব দেখা যাবে। আর কত নাটক দেখব কে জানে।”

এটুকুনি বলেও তিনি চুপ থাকে নি তারপরে বাংলার মেয়ে কি নিয়ে তিনি আবার কুরুচিকর মন্তব্য করেন বলেন যে,” মমতা ব্যানার্জি বলছেন যে তিনি নাকি মহিলা এবং তিনি সকলের কাছে ভোটের জন্য ভিক্ষা করছেন এবং বলে বেড়াচ্ছেন যে তিনি বাংলার মেয়ে। মেয়ে হয়ে তিনি বাংলার যে অপকার করছে তার জন্য কেউই আর এই বাংলার মেয়েকে চায়না। এবার সবাই চায় এই মেয়ের হাত থেকে যেন তারা তাড়াতাড়ি মুক্তি পেয়ে যায়।”

এরপরে মমতা ব্যানার্জিকে কটাক্ষ করে আবার বলেন যে,” ১০ বছর ধরে ঘরে থাকছে আর মেয়েকে রাখা ঘরে ঠিক নয়, এখন বাড়ি থেকে বিদায় করতে হবে”। এরপরে তৃণমূল দলের নানারকম কর্মসূচি নিয়ে কটাক্ষ করে তিনি বলেন যে,”আগে ভোটের প্রচার করার জন্য বড় বড় হোডিং লাগানো হয়েছিল এখন সবাই বলছে যে দিদিকে ঠেলার কথা। এখন ঐসব স্বাস্থ্যসাথী বা অন্য কোনো প্রকল্প করে কোন কাজ নেই, কারণ মমতা ব্যানার্জি বুঝে গেছেন যে তিনি আজ জিততে পারবেন না এজন্যই এখন শেষ মুহূর্তে এসমস্ত নাটক করে বেড়াচ্ছেন।”

dilip ghosh slams mamata banerjee in context of injury
“বারমুডা পড়লে পরিষ্কার দেখা যাবে…!” – মমতাকে অশ্লীল আক্রমণ দিলীপের