Khukumoni Home Delivery Serial: লকডাউনে খেটে খাওয়া মানুষের গল্প বলবে খুকুমণি হোম ডেলিভারি সিরিয়াল

বন্ধুরা এই দুঃসময়ে আমাদের মত সাধারন মানুষের জীবন চালানো দুঃসহ হয়ে পড়েছে। লকডাউনে জীবিকা উপার্জনের তাগিদে বাধ্য হয়ে একেক জন একেক ধরনের পেশা বেছে নিচ্ছেন। আর এই থিমের উপর ভিত্তি করে এক সাধারন হোম ডেলিভারি করে থাকে এরকম এক মেয়ের গল্প নিয়ে আসছে খুকুমণি হোম ডেলিভারি সিরিয়াল। স্টার জলসার পর্দায় অতি শীঘ্রই আসতে চলেছে এই সিরিয়াল। (Dipanwita Rakshit and Rahul Mazumdar to star on Khukumoni Home Delivery Serial Bangla – Star Jalsha Bangla Serial #KhukumoniHomeDelivery # স্টার_জলসা)

টিজার থেকে জানা গেলো, এই সিরিয়ালের মুখ্য চরিত্রে অর্থাৎ খুকুমণি চরিত্রে থাকছেন বর্তমান সময়ের এক জনপ্রিয় অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। তিনি এর আগে সাজের বাতি সিরিয়ালের চারুর মা চুমকি চরিত্রে ভিলেন হিসেবে অভিনয় করে অসংখ্য মানুষের মন জয় করেন। আর দীপান্বিতার সঙ্গে জুটি বাঁধছেন ভাগ্যলক্ষী সিরিয়ালের বোধি অর্থাৎ রাহুল মজুমদার।

টিজারে দেখানো হয়েছে যে শীত-গ্রীষ্ম-বর্ষা অর্থাৎ সমস্ত ঋতুতে আপনি খাবারের অর্ডার করলেই খুকুমণি সমস্ত অর্ডার সার্ভ করবে। অন্যদিকে খুকুমণি কে দশোভূজা হিসেবে দেখানো হয়েছে অর্থাৎ সে একাই সমস্ত দায়িত্ব পালন করে। আর ব্যাকগ্রাউন্ডে ঢাকের বাদ্য শোনা যাচ্ছে অর্থাৎ এই পুজোর মাসে সিরিয়ালটি আসার সম্ভাবনা প্রবল।

শেষ খবর পাওয়া পর্যন্ত ব্লুজ প্রোডাকশন এর আন্ডারে আসছে খুকুমণি হোম ডেলিভারি সিরিয়াল। তো বন্ধুরা আপনারা দীপান্বিতা এবং রাহুল কে একসাথে দেখতে ঠিক কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান।

অন্যদিকে স্টার জলসায় অন্য আরেকটি সিরিয়াল আসছে আর সেই সিরিয়ালটির নাম হল গোলেমালে গোল (Golemale Gol Serial Bangla)। আর এই সঠিক উপস্থাপনার দায়িত্বে রয়েছেন সৌরভ দাস এবং তার সঙ্গে দর্শনা বণিক, রাজু মজুমদার, সায়ন দাস, অনন্যা বিশ্বাস এবং আরো অসংখ্য তাবড় তাবড় সেলিব্রিটিরা।

এই খবরটি ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন। To read in English, click here.

khukumoni home delivery serial actress acror story release date
Khukumoni Home Delivery Serial: লকডাউনে খেটে খাওয়া মানুষের গল্প বলবে খুকুমণি হোম ডেলিভারি সিরিয়াল