দুই মাসের ইউভানকে আদরে ভরিয়ে দিল রাজ – Raj Adores His Baby Son Yuvan

করোনা পরিস্থিতির মধ্যেই টলিউড, বলিউড সকল জায়গা থেকে আমাদের সামনে আনন্দের খবর এসে পৌঁছায় । দুমাস আগে শুভশ্রী এবং রাজের ঘর আলো করে আসে ইউভান। তার কিছুদিন আগেই রাজ চক্রবর্তীর বাবা মারা গিয়েছিলেন তার পরেও রাজ চক্রবর্তী হয়েছিলেন করোনা পজিটিভ, ফলে সবকিছু মিলে পরিবারের ছিল একটি শোকের ছায়া কিন্তু হঠাৎই ইউভান তাদের জীবনে এসে তাদের সমস্ত দুঃখ যেন এক নিমেষে গ্রাস করে আনন্দের ঝর্ণা ঝরিয়ে দিয়েছে। (Director Raj Chakraborty caresses two month old son Yuvan. Two months ago, director Raj Chakraborty and actress Subhashree Ganguly become parents of a sweet baby boy named ‘Yuvan’)

মা হওয়ার আনন্দ উপলব্ধি করেছিল শুভশ্রী ছোট্ট রাজপুত্রের হাতটা ধরে। জন্ম নেওয়ার পর ছোট্ট রাজপুত্র তার মার হাত শক্ত করে ধরে রেখেছিল , এবং সেই ছবি শেয়ার করেছিল শুভশ্রী গাঙ্গুলী তার ইনস্টাগ্রামে।

রাজ চক্রবর্তী প্রতিমুহূর্তে ইউভানকে ভরিয়ে দেয় তার ভালোবাসার আদরে। ছোট্ট ছোট্ট কচি পায়ে থেকে থেকে ক্রমাগত আদর করতে থাকে রাজ।

শুভশ্রী গাঙ্গুলী তার ছোট্ট রাজপুত্র ইউভানের ঘুমন্ত অবস্থায় ছবি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। ছোট্ট ইউভান তার মার কোলে আরাম করে ঘুমাচ্ছিল।

https://www.instagram.com/p/CGtZm1CJ000/

খুব কঠিন সময়ের মুহূর্ত দিয়ে কাটিয়ে ইউভান, রাজ এবং শুভশ্রীর জীবনে এসেছে। তাই এমন একটি সুন্দর জীবন দেওয়ার জন্য বারে বারে শুভশ্রীকে আদর করে বুঝিয়ে দেন তার ভালোবাসা।

Director Raj Chakraborty caresses two month old son Yuvan
দুই মাসের ইউভানকে আদরে ভরিয়ে দিল রাজ (Photo from Instagram)