ছোট্ট মেয়ে হাসপাতালে ভর্তি, অনুগামীদের কাছে আর্জি জানালেন পরিচালক

গতবছরের থেকেই করোনা মহামারী যেন গোটা বিশ্বে তার থাবা ফেলেছে। গত বছরে গোটা বিশ্বে কোটি কোটি মানুষ আক্রান্ত এবং লাখ লাখ মানুষের মৃত্যু হয়েছে, যদিও শেষের দিকে কিছুটা হলেও করোনার অবস্থা স্থিতিশীল রয়েছে। ওদিকে ভ্যাকসিন ও প্রায় দেওয়া শুরু হয়ে গেছে। যখন সাধারণ মানুষের জীবনে করোনার থাবারটা কিছুটা হলেও মলিন হচ্ছিল সেই সময় হঠাৎ আবার উপস্থিত হল এই মহামারীর দ্বিতীয় প্রকোপ। (Bollywood News: Director Satish Kaushik urges his fans to pray for his hospitalized daughter Vanshika Kaushik)

চলতি বছরেই ফেব্রুয়ারি মাসের থেকে করোনার থাবা যেন আরো জাঁকিয়ে বসেছে। ইতিমধ্যে বলিউডের একাধিক তারকাদের এই রোগ হয়েছে। সম্প্রতি আবার ধরা পড়েছে পরিচালক এবং অভিনেতা সতীশ কৌশিক এর এবং যিনি এখন নিজের বাড়িতে রয়েছেন ওই দিনগুলোর মধ্যে তার পাশে যারা ছিল তাদের প্রত্যেকেরই যাতে করোনা টেস্ট করা হয় সেটারই অনুরোধ করেছেন তিনি। এই অভিনেতার বয়স ৬৪ বছর এবং তিনি টুইট করে তার এই রোগের কথা সকলকে জানান। (Director Satish Kaushik daughter name- Vanshika Kaushik)

প্রথমদিকে তাকে বাড়িতে রাখা হলেও পরের দিকে হাসপাতালে চিকিৎসার জন্য তাকে পাঠানো হয়। এরপর করোনামুক্ত হয়ে তিনি বাড়িতে ফেরেন কিন্তু তিনি বাড়িতে ফেরার পরেও তার বাড়ির অন্যান্য সদস্যদের মধ্যে করোনার প্রকোপ দেখা দেয়। পরিচালক সতীশের ছোট মেয়ের মধ্যে করোনার কিছু প্রভাব দেখা দিয়েছে, এটি চিন্তা করে অভিনেতা আরো ভেঙে পড়েছেন। সতীশের ছোট্ট মেয়েটিকে করোনা টেস্ট করা হয়েছে এবং যাওয়ার পর তার রিপোর্ট নেগেটিভ এসেছে কিন্তু তাও তার মধ্যে কিছু করোনার প্রভাব লক্ষ্য করা যাচ্ছে বলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এই নিয়ে যথেষ্ট চিন্তায় রয়েছেন পরিচালক-অভিনেতা সতীশ। ছোট্ট মেয়ের জন্য চিন্তা করে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন এবং যেখানে তিনি তার অনুগামীদের কাছে অনুরোধ করেছেন যে তার মেয়ের তারা সকলে প্রার্থনা করে। তিনি আরো লিখেছেন যে, তার মেয়ে যখন কাঁদে তখন সেটা তার কাছে ভীষণ কষ্টকর হয় তিনি ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন যেন তার ছোট্ট সন্তানটি সুস্থ থাকে।

director satish kaushik urges his fans to pray for his hospitalized daughter vanshika
ছোট্ট মেয়ে হাসপাতালে ভর্তি, অনুগামীদের কাছে আর্জি জানালেন পরিচালক