এক রাতে ১০ কোটি টাকা ! ঐশ্বর্য রাই বচ্চনের অজানা কথা ফাঁস

ঐশ্বর্য বচ্চন এর সম্পর্কে একি অজানা তথ্য ফাঁস হলো (Some Secrets about Aishwarya Rai Bachchan) ? তথ্যটা কতটা সত্যি তা নিয়ে যথাযথভাবে ধোঁয়াশা এখনো পর্যন্ত রয়ে গেছে।

বলা হয় নাকি এক রাতের জন্য ঐশ্বর্য দশ কোটি টাকা নিয়ে ছিল (365 Reporter bangla Entertainment News : Does really Aishwarya Rai Bachchan demand 10 crores for one night)। ব্যাপারটা কি গুজব না অন্য কিছু ? যদিও এর সত্যতা এখনো কোনো রকম প্রমাণিত হয়নি। গুজব হলেও খোলাখুলি জেনে নেওয়া যাক যে আসলে কি ব্যাপার টা।

২০০৮ সাল থেকে ২০১৩ সালের মধ্যে পাকিস্তানের প্রেসিডেন্ট ছিলেন আসিফ আলি জারদারি। সেই সময় বিভিন্ন জায়গায় এই বিশ্ব সুন্দরীর ঐশ্বর্য রায়ের সঙ্গে আসিফ আলী জারদারির নাম অনেক অংশে কিছু কিছু ক্ষেত্রে জড়িয়ে গিয়েছিল (Rumors about Aishwarya with Asif Ali Zardari, the former President of Pakistan)।

actress Aishwarya Rai with her daughter Aaradhya
মেয়ে আরাধ্যার সঙ্গে ঐশ্বরিয়া (ফটো ক্রেডিটঃ ইনস্টাগ্রাম)

কিছুদিন পর একটি আর্টিকেল লেখেন পাকিস্তানের রাজনৈতিক বিশেষজ্ঞ, তিনি তার আর্টিকেলে জানান পাকিস্তানের রাষ্ট্রপতি ভবনে ঐশ্বর্য রায় কে আমন্ত্রণ জানানো হয়েছিল একবার, সেই সময় এক রাতের অনুষ্ঠানের পারফরম্যান্সের তাগিদে তাকে দশ কোটি টাকাও দেওয়া হয়েছিল বলে এই আর্টিকেলে বলা হয়।

কিন্তু এই আর্টিকেল বেরোনোর সঙ্গে সঙ্গে ঐশ্বর্য রায় এই খবরটিকে যথাযথভাবে মিথ্যা খবর বলে চিহ্নিত করেন, এবং তথাকথিত আর্টিকেলটির জন্য ভীষণ ভাবে তিনি রেগে যান। যদিও এখনও পর্যন্ত এই আর্টিকেলের সত্যতা নিয়ে যথাযথভাবে সন্দেহ রয়েই গিয়েছে‌।

ঐশ্বর্য রায় কে নিয়ে নানা সময় নানা রকম খবর আমাদের সামনে আসে । কখনো বিবাহ ,কখনো বিবাহ বিচ্ছেদ নিয়েও। বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেতাদের সঙ্গে তার নাম জড়িয়েছে ,এবং মিডিয়ার সামনে অনেক তথ্যই বারবার তার না চাইতেও সকলের সামনে এসে পড়েছিল। সে কখনোই তার ব্যক্তিগত জীবনকে একান্তভাবে আড়াল করতে সক্ষম হয়নি।