টিকটকে ভিডিও করতে গিয়ে কুকুরের কামড় খেলো মেয়েটি

সারা পৃথিবীতে বহুলপ্রচলিত জিনিসের মধ্যে একটি হল টিক টক। আর এই টিকটকের নেশা যে কতটা ভয়ঙ্কর তা আর কারো বোঝার বাকি নেই। মাঝেমাঝেই বিভিন্ন দিক থেকে বিভিন্ন ধরনের খবর শোনা যাচ্ছে। এর আগে টিক টকে ভিডিও করতে গিয়ে অনেকে মারাও গেছেন। আর আরো একবার ঘটে গেল ভয়ানক ঘটনা

এক যুবতী টিক টকে ভিডিও বানানোর নেশায় নাচ করছিলেন। আর সেই গানটি ছিল ক্যাটরিনা কাইফের ‘জারা জারা টাচ মি।’ তবে এই ভিডিওটি সম্পূর্ণ করতে পারেনি। শেষ করার আগেই ঘটে যায় বিপত্তি। একটা কুকুর এসে কামড় দিয়ে দেয় মেয়েটিকে। আর এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

তবে জানা গেছে কুকুরটি খুব একটা মারাত্মকভাবে কামড় দেয় নি। তারপরেও অনেকগুলো ইনজেকশন নিতে হয়েছে মেয়েটিকে। আসলে কুকুরটি বুঝে উঠতে পারেনি মেয়েটি কি করতে চাইছে। আর না বোঝার হলে ফলে সে কামড়ে দিয়েছে মেয়েটিকে। আর এই পুরো ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

আপনারও দেখে নিন সেই ভাইরাল হওয়া ভিডিওটি।

After this Day she deleted her TIK-TOK Dog showing true patriotism towards his country(After listening to these words Zara zara touch me and kiss me, dog performed immaculately)

Posted by Mohit Kharbanda on Wednesday, June 24, 2020

আর এরপর দিন মেয়েটি তার মোবাইল থেকে টিকটক ডিলিট করে দিয়েছে। আর এখানে কুকুর সত্তিকারের দেশপ্রেমী দেখিয়ে দিল।

সুতরাং সবার কাছে একটাই অনুরোধ যে কোন কিছু করার আগে আশেপাশে চারদিক বিচার বিবেচনা করে করবেন। আর অযথা কোন প্রকার বদঅভ্যাসে জড়িয়ে পড়বেন না। এতে কিন্তু আপনারই ক্ষতি।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.