Chaap Tilak Song: আমির খসরুর ‘চাপ তিলক’ খুব মিষ্টি সুরে গাইলো দীপান্বিতা

১৪ শতকের বিখ্যাত কবি এবং শিল্পী হলেন আমির খসরু। আর তার লেখা এবং সুর দেওয়া এক বিখ্যাত গজল হলো ‘চাপ তিলক।’ এই কিংবদন্তী কবির চাপ তিলক গানটি যুগে যুগে মানুষকে মুগ্ধ করে এসেছে। আর এই গানটির একোয়াস্টিক কভার গেয়ে সবাইকে মুগ্ধ করলো দীপান্বিতা মুখার্জি। (Don’t miss Amir Khusrow created Chaap Tilak mind blowing song cover by Dipanwita Mukherjee ft Rajdeep Mondal)

সত্যি বলতে দীপান্বিতা এবার বেশ দুরূহ জায়গায় হাত দিয়ে ফেলেছে। আর তার সুর এক্ষেত্রে কথা বলছে। আর এই মেয়েটির সাথে গিটারে সুযোগ্য তাল দিয়েছে রাজদীপ মন্ডল (সজীবীফাই)। যেভাবে তারা এই দুরহ গানটি গেয়েছে তার সত্যিই প্রশংসার দাবী রাখে।

দীপান্বিতা এবং রাজদীপ সজীব দুজনেই শ্যামনগরের বাসিন্দা। তাদের দুজনেরই ইচ্ছা সঙ্গীত নিয়ে কিছু করার। তাই তারা মাঝে মাঝে বিভিন্ন গানের কভার নিয়ে সবার সামনে তুলে ধরেছে। আর এই গানগুলো কিন্তু দর্শকরা বেশ প্রশংসা করছে। আমি আপনাদের সামনে দর্শকদের কিছু কমেন্ট তুলে ধরছি।

অংকন সরকার নামে এক ব্যক্তি লিখলেন,”গানটাও ভালো আর আমাদের সজীবদা তো পুরোই রক।” ঋষভ মুখার্জি,”অপূর্ব।” এক্সপ্লোরার এমবি নামে একজন কমেন্ট করেছেন,”বাহ খুব সুন্দর হয়েছিল।” শ্রেয়া ভদ্র লিখলেন,”প্রাণ জুড়িয়ে গেলো।” অনুষ্কা দেবী বললেন,”বিউটিফুল।” অর্থাৎ এক কথায় প্রত্যেকের কাছেই এই গানের কভারটি অসাধারণ লেগেছে।
মিস করবেন না: ১> সাক্ষাৎ মা সরস্বতী ! মিষ্টি সুরে ‘ও রে পিয়া’ গান গাইলো শ্যামনগরের দীপান্বিতা
২> দীপান্বিতার সুরের জাদুতে মজেছে গোটা নেট দুনিয়া।

এর আগেও সজীবীফাই টিমের সাথে দীপান্বিতা অনেকগুলো সুন্দর গান উপহার দিয়েছে। তারমধ্যে পিয়া তোসে নায়না লাগে রে, ওরে পিয়া, আমার ভিতরো বাহিরে গানগুলি অন্যতম। 365 রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর পক্ষ থেকে দীপান্বিতা মুখার্জি – সজীবীফাই টীমকে অসংখ্য অভিনন্দন। ভবিষ্যতে এরকম আরো ভালো কাজ দেখার অপেক্ষায় আছি।